• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে নবনির্বাচিত এমপি পিংকুকে সংবর্ধনা

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২৪, ১৬:২৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম ফারুক পিংকুকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়। সদর উপজেলা বিআরডিবি কার্যালয়ের হলরুমে এ আয়োজন করা হয়েছে।

সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও সহ-সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ানের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার, সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কামরুল হাসান, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সাবেক সহ-সভাপতি নাজিম উদ্দিন রিপন, পরিচালক রফিক উল্যাহ ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহমেদ রূপম প্রমুখ।

পিংকু ২০২৩ সালের ৫ নভেম্বর উপনির্বাচনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি।

সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু বলেন, আমি সবসময় জনগণের পাশে ছিলাম, আছি-থাকবো। যেকোন কাজে আমি আপনারা আমাকে পাশে পাবেন। ভোটের সময় কালো টাকা উড়িয়েছে অনেক প্রার্থী। আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই কালো টাকার পেছনে ছুটেনি। তারা মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা মার্কায় ভোট করে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছে। আমি এখানকার জনগণ ও নেতাকর্মীদের ঋণী হয়ে রইলাম।

লক্ষীপুর,এমপি,সংবর্ধনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close