• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

মন্ত্রণালয়ে কোন ধরণের দুর্নীতি প্রশ্রয় দেবনা: কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২৪, ১৭:৪৪
মুসলিম চৌধুরী, মৌলভীবাজার প্রতিনিধি

কৃষিমন্ত্রী ড. আব্দুস শহীদ এমপি বলেন, মন্ত্রনালয়ে কোন ধরণের দুর্নীতির প্রশ্রয় দেওয়া হবেনা।

তিনি কৃষকদের উদ্দেশ্যে বলেন, দেশের মানুষকে বেশি করে ফসল উৎপাদন করার উৎসাহ দিতে হবে। আর এই উৎসাহের মাধ্যমে পতিত জমিতে ফসল ফলিয়ে কাজে লাগাতে হবে। আমরা বিভিন্ন জায়গায় গিয়ে কৃষকদের নিয়ে উঠান বৈঠক করব। কৃষকদের সমস্যার কথা শোনবো। পানিসহ নানান সমস্যার আগাম পরিকল্পনা নিতে হবে। হাঠাত করে বাজারে জিনিষপত্রের দাম বাড়ল, স্টকে মাল নেই। খাদ্য কিনে খাওয়াব। এ হিসেব করে লাভ নাই। কৃষিখাতে উৎপাদন বাড়িয়ে এসব সমস্যার সমাধানের পথ খোঁজতে হবে।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় শ্রীমঙ্গলস্খ জেলা পরিষদ মাঠে সংবর্ধনা ও নৈশভোজ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রণালয়ের মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

এছাড়াও মন্ত্রী বলেন, আমি মন্ত্রণালয়ে বসে কর্মকর্তাদের সাথে আলাপ করব। কুষি খাতে কি কি অগ্রাধিকার আছে, তা যেনে কাজ করবো। ইতিমধ্যেই এসব বিষয়ে মন্ত্রণালয় কাজ শুরু করেছে।] সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ডেইরি ফার্মার্স এসোসিয়েশন এর সিনিয়র সহ-সভাপতি নজিব উল্লাহ সাব্বির। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রণালয়ের যুগ্ম-চিব নাজিয়া শিরিন, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, মৌলভীবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য নেছার আহমদ, সিলেট সিটিকর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায় প্রমুখ। এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ছাড়াও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ, শ্রীমঙ্গল ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

পরে বাংলাদেশ ডেইরি ফার্মার্স এসোসিয়েশনের আয়োজনে ও মহিলা আওয়ামী লীগ শ্রীমঙ্গল উপজেলা শাখার সম্পাদক উম্মে ফারজানা ডায়নার আমন্ত্রনে কয়েক হাজার মানুষ নৈশভোজে অংশনেন।

কৃষিমন্ত্রী,মন্ত্রনালয়,দুর্নীতি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close