• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অর্থ সংকটের কারণে অনেকেই বিজয়ী হতে পারেননি : প্রাণিসম্পদমন্ত্রী

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২৪, ২০:০৫
পূর্বপশ্চিম ডেস্ক

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন, নির্বাচনে যেসব প্রার্থীর অর্থ সংকটে ছিল। তারা বিজয়ী হতে পারেননি। যারা যেখানে বিজয়ী হয়েছে, অর্থের পাহাড় ঢেলে বিজয়ী হয়েছে; তারা প্রার্থী হিসেবে বিজয়ী হয়নি। তাদের অর্থই বিজয়ী হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় ফরিদপুরের পৌরশহরের আলীপুর মোড়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনাকে বিশ্বের প্রধানমন্ত্রীদের মধ্যে একজন সৎ প্রধানমন্ত্রী উল্লেখ করে বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন, নির্বাচনে জয় পরাজয় আছে, নির্বাচনে জয়ের ব্যাপারে অনেক কৌশলও আছে। নির্বাচনের আগে ষড়যন্ত্রকারীরা অনেক প্রপাগাণ্ডা চালাচ্ছিল। মানুষ যেখানে বঙ্গবন্ধু কন্যাকে ভালোবেসে ভোট দেওয়ার জন্য প্রস্তুত ছিল। সেখানে আমার এতটুকু বিশ্বাস ছিল, শেখ হাসিনার একটা কর্মী বেঁচে থাকতে নির্বাচন বাধাগ্রস্ত করতে কোনো ষড়যন্ত্র কাজে লাগবে না। এবারের নির্বাচনে সারা দেশে নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতামূলক করার জন্য অনেক স্বতন্ত্রকে সুযোগ করে দেওয়া হয়েছিল।

জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের উদ্দেশে তিনি বলেন, আগামীতে জেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনকে ঢেলে সাজাতে হবে। তবে কোনোভাবেই যেন হাইব্রিড, সন্ত্রাসী ও সুবিধাবাদীরা দলে ঢুকতে না পারে। নির্বাচন আসলে যারা কিছু টাকায় বিক্রি হয়ে যান, তাদের আওয়ামী লীগ করার দরকার নাই।

প্রাণিসম্পদমন্ত্রী আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় এবারের নির্বাচনে ৫০ হাজার মানুষকে বিকাশে টাকা দিয়ে কেনা হয়েছিল। যারা পয়সার লোভে বা বিভিন্ন কারণে অন্য জায়গায় গিয়েছিলেন, তারা ঘরের ছেলে হয়ে থাকলে ঘরে ফিরে আসুন।

মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর শনিবার প্রথম নিজ জেলা ফরিদপুরে আসেন আব্দুর রহমান। মন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়ার জন্য বিভিন্ন ব্যানার ফেস্টুনে জেলাকে সাজিয়েছিল ফরিদপুর জেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সভার শুরুতে ফুলেল শুভেচ্ছা শেষে জেলা আওয়ামী লীগের গণসংবর্ধনায় সোনার তৈরি নৌকা এবং পৌরসভার পক্ষ থেকে নগরের চাবি মন্ত্রীকে উপহার দেওয়া হয়।

এর আগে দুপুরে ফরিদপুর জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার ও পুলিশ সুপার মো. মোর্শেদ আলম সার্কিট হাউজে লালগালিচা সংবর্ধনা দেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিয়াজ জামান সজিবের পরিচালনায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলকানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস প্রমুখ।

সংবর্ধনায় বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা বাদ্যযন্ত্র সহকারে মিছিল নিয়ে অংশ নেন।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান,গণসংবর্ধনা,ফরিদপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close