• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নওগাঁর তিন পুলিশ কর্মকর্তা রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০২৪, ১৫:৫১
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে নওগাঁর তিনজন পুলিশ কর্মকর্তা। সোমবার রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয় পদ্মা কনফারেন্স রুমে ২২ জানুয়ারি-২০২৪ মাসে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই ঘোষনা প্রদান করা হয়।

সভায় ডিসেম্বর/২০২৩ মাসে রাজশাহী রেঞ্জের ৮টি জেলার মধ্যে নওগাঁ জেলার পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনা ও তত্ত্বাবধানে অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানসহ সার্বিক বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে জেলার পতীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুঃ আব্দুল মমীন ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন পতীতলা থানার ওসি মোজাফ্ফর হোসেন। সভা শেষে সভার সভাপতি রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের সম্মাননা স্মারক তুলে দেন। শ্রেষ্ঠ হওয়ার অনুভ’তি ব্যক্ত করতে গিয়ে নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন কাজের শ্রেষ্ঠত্ব মানেই আগামীর পথচলার পাথেয়। এমন অর্জন আমার কাজে আরো গতিশীলতা আনবে।

গতিশীলতা ও স্বচ্ছতা আনবে বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রতিটি সদস্যদের মাঝে। আমি আশাবাদি আগামীতেও আমার জেলা পুলিশের এমন কর্মতৎপড়া অব্যাহত থাকবে।

রাজশাহী,পুলিশ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close