• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নওগাঁয় নতুন সরকারের খাদ্যমন্ত্রীসহ বিজয়ী নৌকার এমপিদের সংবর্ধনা প্রদান

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২৪, ২০:৫০
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনিত নৌকা প্রতিকে বিজয়ী তিনজন সংসদ সদস্যকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এসময় দ্বিতীয়বারের মতো নতুন সরকারের খাদ্যমন্ত্রীর দায়িত্ব পাওয়া নওগাঁ-১ আসনের এমপি খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার ব্যবসায়ীদের উদ্যেশ্যে দ্রব্যমূল্য সহনশীল পর্যায়ে রাখার আহ্বান জানিয়ে বলেন লোভ সংযত করে লাভের পরিমাণ কমাই। মানুষের সেবা করাসহ সৃষ্টির মধ্যে আনন্দ রয়েছে বলে তিনি মন্তব্য করেন।

বৃহস্পতিবার বিকাল ৫টায় নওগাঁ শহরের নওজোয়ান মাঠে নাগরিক কমিটি আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগরিক কমিটি'র আহবায়ক ডাক্তার মোঃ আশেক হোসেন।

এসময় খাদ্যমন্ত্রী আরো বলেন বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নির্বাচনী ইস্তেহারে প্রধান প্রত্যাশা ছিল দ্রব্যমূল্য সহনশীল রেখে জনগণকে স্বস্থি দেয়া। ব্যবসায়ীদের সকল সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে সরকার ইতিমধ্যেই দৃঢ় পদক্ষেপ গ্রহণ করেছে। আর যাতে কোন মহল সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনদূর্ভোগ বাড়তে না পারে সে ব্যাপারে শক্ত পদক্ষেপ নেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সংসদ সদস্যরা একযোগে সঠিক পরিকল্পনা গ্রহণের মাধ্যমে সুখী, সমৃদ্ধশীল, দুর্নীতিমুক্ত, স্মার্ট নওগাঁ গড়ে তুলতে চাই।

অনুষ্ঠানে নওগাঁ-১(নিয়ামতপুর-পোরশা-সাপাহার) আসনের সংসদ সদস্য খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ (বদলগাছি-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তীকে সংবর্ধনা প্রদান করা হয়। সভায় আরো বক্তব্য রাখেন সাবেক এমপি শহীদুজ্জামান সরকার এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল।

এসময় জেলা আওয়ামী লীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, নওগাঁ পৌরসভা, সামাজিক সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন ব্যবসায়ি প্রতিষ্ঠান, বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে ফুল এবং ক্রেষ্ট দিয়ে সন্মাননা জানানো হয়। প্রায় ৫ শতাধিক সংগঠন এই সময় ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে ৩সংসদ সদস্যকে সন্মাননা জানায়।

নওগাঁ,খাদ্যমন্ত্রী,এমপি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close