• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনকালীন ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে বললেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০২৪, ২২:৪৮
পূর্বপশ্চিম ডেস্ক

নির্বাচনকালীন ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘আগামী দিনে আরও লড়াই-সংগ্রাম আসতে পারে। জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র আরও বড় হতে পারে। আমরা যেন তা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে পারি।’ শুক্রবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আ ক ম মোজাম্মেল হক বলেন, যেসব জায়গায় বা এলাকায় উন্নয়নকাজ বাকি রয়েছে, সবার সহযোগিতায় সেসব এলাকায় উন্নয়নকাজ করে দেওয়া হবে।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বলেন, ‘এ বছর একটি ব্যতিক্রমধর্মী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমাদের চরম দুর্ভাগ্য নির্বাচন এলেই কেউ কেউ নির্বাচন না করার জন্য নির্বাচনকে বানচাল করার ঘোষণা দিয়ে থাকেন। এ বছরও এমনই একটি পরিস্থিতি সৃষ্টি হওয়ায় এবং আন্তর্জাতিক শক্তি এদের মদদ দেওয়ায় বিদেশি প্রভুদের ইঙ্গিতে অনেকে তাল মিলিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা একটি ব্যতিক্রমধর্মী সিদ্ধান্ত নিয়েছিলেন। দলে থেকেও যদি কেউ নির্বাচন করেন, করতে পারেন। সেই আলোকে অনেকে নির্বাচন করেছেন। নির্বাচনের সময় যা-ই হয়ে থাকুক, সব ভুলে গিয়ে সবার ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর খাত্তাব মোল্লা প্রমুখ।

ঢাকা বিভাগ,মন্ত্রিসভা,সরকার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close