• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কেউ ভিক্ষা করে জীবিকা নির্বাহ করুক সেটা আমরা চাই না: কৃষিমন্ত্রী

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১২:৪৮
মৌলভীবাজার প্রতিনিধি

আওয়ামী লীগ সরকার সব সময় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের পথে যাত্রা করেছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে আরকে মিশন রোডস্থ এমপি ভবনে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কার্যক্রমের আওতায় হতদরিদ্রদের মাঝে রিকসা বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি আরও বলেন, কাউকে পিছনে ফেলে নয়, আমরা সবাইকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। কেউ ভিক্ষা করে জীবিকা অর্জন করুক সেটা আমরা চাই না। তাই কর্মক্ষম এবং যারা ভিক্ষাবৃত্তির সাথে জড়িত তাদের কর্মসংস্থানের লক্ষ্যে রিকশা বিতরণসহ নানান কার্যক্রম আমরা হাতে নেওয়া হয়েছে।

পরে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রীমঙ্গল পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২৫ দরিদ্র রিকসা চালকদের মাঝে ১টি করে রিকাসা তুলে দেন। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব এর সভাপতিত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, পৌর কাউন্সিলর তানিয়া আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।

কৃষিমন্ত্রী,ভিক্ষা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close