• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধ

লক্ষ্মীপুরে একই পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১৮:০৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বিধবা আনোয়ারা বেগমসহ একই পরিবারের ৪জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে আনোয়ারা বাদী হয়ে রামগতি উপজেলা ভূমি অফিসের কর্মচারী (চেইনম্যান) আহাম্মদসহ ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

আনোয়ারা লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার মৃত মনিরুজ্জামানের স্ত্রী। আহত অন্যরা হলেন আনোয়ারার ছেলে আনোয়ার হোসেন, পূত্রবধূ রিনা আক্তার ও ছেলে সালমান।

অভিযুক্ত আহম্মদ একই এলাকার মৃত হেজু মিয়ার ছেলে। অন্যরা হলেন আহম্মদের ছেলে হৃদয়, স্বজন এমরান, মো. রফিক ও ইমন।

অভিযোগ ও ভূক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, বিধবা আনোয়ারাদের সঙ্গে আহাম্মদের জমি নিয়ে বিরোধ রয়েছে। বিধবার ঘরের পেছনেই আহাম্মদের গরুর ঘর রয়েছে। গরুর গোবরের দুর্গন্ধে আনোয়ারাদের ঘরে থাকা কষ্টসাধ্য হয়ে পড়েছে। এসব নিয়ে আহাম্মদকে কিছু বলতেই তিনি মারধরের হুমকি দেয়। এর জের ধরেই শনিবার সকাল ১০ টার দিকে আহাম্মদসহ অভিযুক্তরা আনোয়ারা ঘরের বেড়া ভাঙচুর করে। এসময় তার ছেলে আনোয়ারকেও লাঠিসোটা দিয়ে পেটায় তারা। এতে বাধা দিতে গেলে আনোয়ারা, তার পূত্রবধূ রিনা ও ছেলে সালমান মারধর করে আহত করে। আহত অবস্থায় তারা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এরআগেও আহাম্মদের মারধরের শিকার হয়েছেন বলে জানিয়েছেন ভূক্তভোগীরা।

এ ব্যাপারে বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করেও আহাম্মদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে তার ছেলে মো. হৃদয় জানান, তাকে আনোয়ার মারধর করেছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহাম্মদের স্ত্রী জোসনা বেগম বলেন, আনোয়ার ও তার মা সকালে ঝগড়া লেগেছে। ঘটনাটি দেখতে গেলে আনোয়াররা আমার স্বামীর ওপর হামলা করে। আনোয়ারদের অভিযোগ মিথ্যে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, অভিযোগটি পেয়েছি। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আহত,অপরাধ,জমি নিয়ে বিরোধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close