• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জয়পুরহাটের প্রবীন সংবাদ পত্র বিক্রেতা ইন্তেকাল করেছেন

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১৮:২০
গোলাপ হোসেন, জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের প্রবীণ সংবাদপত্র বিক্রেতা মাহবুবুল রহমান বাবু ইন্তেকাল করেছে।

শুক্রবার (২৬ জানুয়ারি ) দিবাগত রাত সারে ১১ টার দিকে তার নিজ বাড়ি সদর উপজেলার কেশবপুর গ্রামে তার মৃত্যু হয়। ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন।

শনিবার বাদ আছর তার জানাজা হবে ও তার পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে

তিনি দৈনিক দেশ রূপান্তর, বাংলাদেশ প্রতিদিন,কালের কন্ঠ জনকণ্ঠসহ দেশের বিভিন্ন শীর্ষ পত্রিকার এজেন্ট ও প্রায় ৩৫ বছর থেকে এজেন্ট হিসেবে ও খুচরা ব্যাবসা পরিচালনা করছিলেন।

গত কিছু দিন থেকে তিনি পায়ে ইনফেকশন ও অন্যান্য রোগে ভুগতেছিলেন।

জয়পুরহাট সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ বাবু বলেন,মাহবুবুল রহমান বাবু আমাদের সংগঠনের প্রবীণ সদস্য। তিনি খুব নরম স্বভাবের ও ভালো মানুষ ছিল। আমি সংবাদপত্রের এজেন্ট ও ব্যবসার সাথে ৩২ বছর থেকে যুক্ত আমারও কয়েক বছর আগে থেকে সে ব্যবসা করতেন। তার অকাল মৃত্যুতে জয়পুরহাট সংবাদপত্র হকার্স ইউনিয়ন গভীর শোকাহত। তার চলে যাওয়ায় আমাদের অপূরণীয় ক্ষতি হলো। আমরা তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।

তার মৃত্যুতে প্রেসক্লাব জয়পুরহাট এর সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, জয়পুরহাট সাংবাদিক ইউনিয়নের সভাপতি বাবু শেখর মজুমদার, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের জেলার সভাপতি সোহেল আহমেদ লিও সহ স্থানীয় সাংবাদিকরা গভীর ভাবে শোকাহত ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জয়পুরহাট,সংবাদপত্র বিক্রেতা,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close