• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ, শ্রমিকলীগ নেতার নামে মামলা

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০২৪, ১৯:৫৪
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মো. জোবায়ের হোসেনসহ দুইজনের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তবে সোমবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টা পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তদন্তকারী কর্মকর্তা ও রামগতি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনুর আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভিকটিম গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। তিনি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছেন। এসব নিয়ে ব্যস্ত থাকায় আসামিকে গ্রেপ্তারে অভিযান চালানো সম্ভব হয়নি। খুব শিগগিরই আসামিকে গ্রেপ্তার করা হবে।

এরআগে রোববার (২৮ জানুয়ারি) রাতে ভিকটিমের মা বাদী হয়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের ও শাহাদাত হোসেনের নাম উল্লেখ করে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন।

এজাহার সূত্র জানায়, গৃহবধূ উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের বাসিন্দা। প্রায় ৪ মাস আগে পাশ^বর্তী চর সেকান্দর গ্রামের এক রিকশা চালকের সঙ্গে তার বিয়ে হয়। এখন তিনি দুই মাসের অন্তঃস্বত্তা। শাশুড়ির অসুস্থতার কথা শুনে ২০ জানুয়ারি দুপুরে বাবার বাড়ি থেকে হেটে তিনি শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে চর সেকান্দর গ্রামের মৌলভী বাজারের সামনে সুফিরহাট-বাংলাবাজার পাকা রাস্তায় পেছন থেকে তার মুখ চেপে ধরে অভিযুক্তরা। একপর্যায়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের তার ব্যক্তিগত কার্যালয়ের পেছনের কক্ষে জোরপূর্বক তাকে (গৃহবধূ) নিয়ে যায়। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনাটি কাউকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ঘটনার সময় অপর অভিযুক্ত শাহাদাত বাইরে পাহাররত ছিল।

অভিযুক্ত শ্রমিক লীগ নেতা জোবায়ের রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর সেকান্দর গ্রামের মৃত খুরশিদ মাওলানার ছেলে। অপর অভিযুক্ত শাহাদাত একই এলাকার সাহা উদ্দিনের ছেলে।

শ্রমিক লীগ নেতা জোবায়ের হোসেন বলেন, এলাকার শাহাদাত ও সোহাগ আমার অফিসের পেছনে ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে বলে শুনেছি। এর সঙ্গে আমি জড়িত নই। রাজনৈতিক প্রতিহিংসাবসত আমাকে ফাঁসানো হচ্ছে।

ঘটনাটি নিয়ে চেষ্টা করেও শাহাদাতের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক ইউছুফ পাটওয়ারী বলেন, ধর্ষণের ঘটনায় জোবায়েরকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। এনিয়ে জোবায়েরের সঙ্গে কথা বলেছি। তবে ভূক্তভোগী পরিবার থেকে কেউ আমাদের কাছে কোন অভিযোগ করেননি। ঘটনাটি নিয়ে দলী তদন্ত কমটি গঠন করা হবে। অভিযোগ সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

শ্রমিকলীগ নেতা,ধর্ষণ,মামলা,অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close