• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ভালুকায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারপিট ও লুটপাটের অভিযোগ

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৯
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় পূর্ব শত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারপিট ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উথুরা বাজারে। অভিযোগ সূত্রে জানা যায়, উথুরা ইউনিয়নের খোলাবাড়ী গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে খালেদ মাহমুদ সজিব (২৫) উথুরা বাজারে আবুল মেম্বারের মার্কেটে দোকান ভাড়া নিয়া কাপরের দোকান দিয়া সুনামের সহিদ ব্যবসা করে আসছিলো।

পহেলা ফেব্রুয়ারী দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে মেনজেনা গ্রামের সোহেল মিয়ার ছেলে মেহেদী হাসান শুভ (২৮), উথুরা গ্রামের নুরুল ইসলামের ছেলে রতন মিয়া (৩৪), একই গ্রামের দুলাল মিয়ার ছেলে রুদ্র মিয়া (২০), বনগাঁও গ্রামের আনিস মিয়ার ছেলে সৌরভ (১৯) গংরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে খালেদ মাহমুদ সজিবের দোকানে প্রবেশ করে।

ঐ সময় খালেদ মাহমুদ সজিব দোকানে না থাকায় তার ছোট ভাই খাইরুল আলম সোহান ও ভাগিনা ফেরদৌস আল সিমান্তকে এলোপাথাড়ি মারপিট শুরু করে রক্তাক্ত জখম করে।

এসময় সন্ত্রাসিরা সিমান্ত'র মাথায় উপর্যুপরি আঘাত করে গুরুতর জখম করে। পরে হৈচৈ শুনে আশপাশের লোকজন এগিয়ে আসতে থাকলে সন্ত্রাসিরা চলে যায়। পরে সজিব পার্শ্ববর্তী একটি দোকানে গিয়ে মেহেদী হাসান শুভর কাছে হামলার কারন জানতে চাইলে শুভ সহ তার লোকজন পুনরায় সজিবকে ধাওয়া করে এবং সজিব নিজের দোকানে গিয়ে আশ্রয় নেয়। সন্ত্রাসিরা সজিবের দোকানে প্রবেশ করে ১ লক্ষ ৭৬ হাজার ৫ শত টাকা লুট করে এবং ২ লক্ষ ২০ হাজার টাকার আসবাবপত্র ভাংচুর করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিকিৎসক সিমান্তকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় খালেদ মাহমুদ সজিব বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত মেহেদী হাসান শুভ জানান, আমাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা,সাকিব, সজীব মিলে রুদ্রকে মারদর করে আমি ফিরাতে গেলে তারা আমার উপর হামলা চালায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল হোসেন আকন্দ জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ভালুকা,অপরাধ,হামলা,লুটপাট

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close