• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুলিয়ারচরে ট্রাক্টরের ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৪
নিজস্ব প্রতিবেদক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রাক্টরের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশার আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ লাগোয়া সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন আক্তার মিয়া (৩৩) ও তাঁর সাড়ে পাঁচ বছর বয়সী ছেলে আকছার মিয়া। তাঁদের বাড়ি কুলিয়ারচর পৌর শহরের নোয়াগাঁও ব্যাপারী বাড়ি এলাকায়।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, বাজার করার জন্য আক্তার মিয়া সকালে শিশুপুত্রকে সঙ্গে নিয়ে কুলিয়ারচর বাজারে যান। বাজার শেষে বেলা সাড়ে ১১টার দিকে ব্যাটারিচালিত একটি রিকশায় করে বাবা-ছেলে বাড়ি ফিরছিলেন। উপজেলা পরিষদ এলাকা অতিক্রম করার সময় মাছের পোনাবাহী একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় রিকশার চালক ও আরোহী বাবা-ছেলে ছিটকে দূরে পড়ে যান। চালক সামান্য আহত হলেও বাবা-ছেলে গুরুতর আঘাত পান। তাঁদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতাল থেকে জানানো হয়, হাসপাতালে আনার আগেই ওই দুজনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। তবে অন্য দুজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

আক্তার মিয়ার বড় ভাই আবুল হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন, যে ট্রাক্টর দিয়ে জমি চাষ করার কথা, সেই ট্রাক্টর দিয়ে সড়কে পণ্য পরিবহন করা হয়। এই সব গাড়ির ব্রেক দুর্বল। এ কারণেই আজ ভাই ও ভাতিজাকে হারাতে হলো।

দুর্ঘটনার খবর শুনে কুলিয়ারচর থানার উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম ঘটনাস্থলে আসেন। তিনি বলেন, দুর্ঘটনার পর ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। তবে ট্রলারটিতে আরও যে দুজন ছিলেন, তাঁদের আটক করে থানায় নেওয়া হয়েছে।

নিহত,সড়ক দুর্ঘটনা,ঢাকা বিভাগ,কিশোরগঞ্জ,কুলিয়ারচর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close