• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে : গণপূর্তমন্ত্রী

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক

আগামী দিনে বিজয়নগর তথা ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে আওয়ামী লীগ সরকারের নেওয়া নানা উদ্যোগের কথা তুলে ধরে বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।

তিনি বলেন, খুনি-গ্রেনেড হামলাকারীদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে, দেশের মানুষকে রক্ষা করতে হবে। জামায়াত-বিএনপি যেন আর দেশের মানুষের রক্ত শুষে খেতে না পারে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গণপূর্তমন্ত্রী বলেন, আমি বিজয়নগর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। বিজয়নগরের কোনো উন্নয়ন অপূর্ণ থাকবে না। শিক্ষা সংস্কৃতির জন্য যা যা করার দরকার তাই করব। আপনারা আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আপনারা আজ যে জনসমুদ্র দেখিয়ে গণসংবর্ধনা দিয়েছেন এজন্য আমি বিজয়নগরবাসীর কাছে চিরকৃতজ্ঞ। বিজয়নগরের মানুষ দুবেলা পেট ভরে ভাত খাবে, তাদের বাসস্থান, চিকিৎসা, শিক্ষার মান উন্নত হবে।

শিগগিরই বিজয়নগরে একটি উপশহর হবে, একটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র হবে, আরও উন্নত রাস্তাঘাট হবে। বাংলার মাটিতে আবার যেন বিএনপি-জামায়াত মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা। বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ জহিরুল ইসলাম চৌধুরী সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ফাহিমা খাতুন, জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিন, সহসভাপতি হাজী হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী মন্টু, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহবুবুল আলম খোকন, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সুর্নিমল সাহা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হালিমা চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হৃদয় আহমদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি অ্যাড. শাহানুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. লোকমান হোসেন, বিজয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহামদুর রহমান মান্না, জেলা মহিলা লীগের সভাপতি অ্যাড. তাসলিমা খানম নিশাত, বিশিষ্ট শিল্পপতি লূৎফর রহমান মুকাই আলী, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শুভনসহ জেলা-উপজেলা আ.লীগ ও তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও নানা শ্রেণি-পেশার মানুষ।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী,বিএনপি-জামায়াত,ব্রাক্ষ্মণবাড়িয়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close