• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মৌলভীবাজারে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কোরআন বিতরণ

প্রকাশ:  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৫
মৌলভবিাজার প্রতিনিধি

মৌলভীবাজারে সামাজিক সংগঠন ‘আর্ন এন্ড লিভ এর উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ করেছে।

মঙ্গলবার ( ৬ ফেব্রুয়ারী) মৌলভীবাজার জেলার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের পাহাড় বর্ষিজোড়া গ্রামের হাযিরিয়া মদীনাতুল উলুম মাদ্রাসার হিফয শিক্ষার্থীদের মাঝে এ কোরআন শরীফ বিতরণ করে।

আর্ন এন্ড লিভ'র মৌলভীবাজার জেলা প্রতিনিধি মো. রুহুল আলম রনি'র সঞ্চালনায়, দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জেলা প্রতিনিধি ও এনটিভি ইউরোপ'র বিশেষ প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন'র সভাপতিত্বে অনুষ্ঠিত এ কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি'র মৌলভীবাজার জেলা সভাপতি ছালেহ আহমেদ সেলিম।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি'র মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু এবং দৈনিক যুগান্তর ও এসএ টিভি'র জেলা প্রতিনিধি হোসাইন আহমেদ।

এছাড়াও এসময় মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুলেমান আহমেদ, সদস্য আহাদ মিয়া, শিক্ষক হাফেজ কামাল হুসেন, মো. সাইফুল ইসলাম, আর্ন এন্ড লিভ'র মো. রায়হান আহমেদ, রফিকুল ইসলাম, তৌফিক আহমেদ, রুমান আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য- আর্ন এন্ড লিভ ২০১৫ সাল থেকে সারাদেশে শিক্ষাসামগ্রী বিতরণ, শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নয়নমূলক কর্মকান্ড, টিউবওয়েল স্থাপন, নগদ অর্থ প্রদানসহ প্রতিবন্ধী, অসহায়, বৃদ্ধ ও দুঃস্থ পরিবারকে স্বাবলম্বী করতে একঝাক তরুণকে নিয়ে কাজ করে যাচ্ছে।

মাদ্রাসা শিক্ষার্থী,কুরআন বিতরণ,শিক্ষার্থী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close