• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিরাজগঞ্জে মেডিকেল কলেজে শিক্ষার্থীর গায়ে গুলি চালালেন শিক্ষক

প্রকাশ:  ০৫ মার্চ ২০২৪, ০০:০৬
পূর্বপশ্চিম ডেস্ক

শিক্ষকের চালানো গুলিতে সিরাজগঞ্জের এম মনসুর আলী মেডিকেল কলেজের এক শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (৪ মার্চ) দুপুরের দিকে কলেজের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া।

গুলিতে আহত শিক্ষার্থী তমালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃতীয় বর্ষের এই শিক্ষার্থীর পায়ে গুলি লেগেছে। এ সময় কানের পাশ দিয়ে গুলি যাওয়ায় আরেক ছাত্রীও অসুস্থ হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের বলেন, আমাদের শিক্ষক রায়হান শরীফ ক্লাসে মৌখিক পরীক্ষা নিচ্ছিলেন। এ সময় তিনি আমাদের উদ্দেশে বলেন, তোমাদের কারও কি পোষা প্রাণী আছে? আমার একটা পোষা প্রাণী আছে।

আফিয়া নামে এক শিক্ষার্থী বলেন, “এরপর রায়হান তার সঙ্গে থাকা একটি কালো ব্যাগ থেকে পিস্তল বের করে আমাদের দেখিয়ে বলেন, এটা হচ্ছে আমার পোষা পাখি।”

তিনি আরও বলেন, “এ সময় হঠাৎ করেই পিস্তল থেকে গুলি বের হয়ে যায়। একজনের পায়ে লেগেছে, আর একজনের কানের পাশ দিয়ে গেছে।”

এ ঘটনায় আতঙ্কিত শিক্ষার্থীরা হুড়োহুড়ি শুরু করেন। পরিস্থিতি একটু স্বাভাবিক হলে তারা শিক্ষক রায়হান শরীফকে আটকে রাখেন। ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কলেজ ঘিরে রেখেছেন। সেখানে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।

অতিরিক্ত পুলিশ সুপার হান্নান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে রায়হান শরীফকে উদ্ধার করে এবং তার কাছে থাকা পিস্তলটি জব্দ করে।

তিনি আরও বলেন, “পিস্তলটি ওই শিক্ষকের নিবন্ধিত কি-না এখনও যাচাই করা যায়নি। তিনি আমাদের হেফাজতে আছেন। আমরা শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করছি। শিক্ষকের শাস্তির আশ্বাস দেওয়া হয়েছে।”

হাসপাতাল,শিক্ষক,শিক্ষার্থী,সিরাজগঞ্জ,অবৈধ অস্ত্র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close