• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় ভ্যানের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ১, আহত ২

প্রকাশ:  ০৫ মার্চ ২০২৪, ১২:২৭
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোছাল সরদার (৫৫) নামের এক ভ্যান যাত্রীর মৃত্যু হয়েছে। ঘটনায় ভ্যান চালকসহ দু'জন আহত হয়েছেন। সোমবার সকালে কয়রা-পাইকগাছা সড়কের ফ্যান্টাসি গার্ডেন অ্যান্ড পার্ক সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোছাল সরদার (৫৫) সহ আহত লেওকত গাজী (৫২) ও ভ্যানচালক লিটন গাজী (২৭) উভয়ই উপজেলার লস্কর ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামের বাসিন্দা।

সর্বশেষ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ। ঘটনায় নিহতের ভাইপো নুর ইসলাম সরদার বাদী হয়ে বাস চালকের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। লাশের সুরতহাল প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়রা থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা খুলনা মেট্রো-জ-১৪-২৭১৪ নম্বরের যাত্রীবাহী বাসটি পাইকগাছার লস্কর ইউনিয়নের ইব্রাহীম গার্ডেনের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে চালক সহ ভ্যানে থাকা দু' যাত্রী রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় উপজেলার লস্কর ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামের মোছাল সরদারকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ভ্যানচালকসহ উভয়েই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান বলেন, যাত্রীবাহী বাসের ধাক্কায় এক ভ্যান যাত্রী নিহত হয়েছেন। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। ঘটনায় নিহতের ভাইপো নুর ইসলাম সরদার বাদী হয়ে বাস চালকের বিরুদ্ধে একটি মামলা করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সড়ক দুর্ঘটনা,নিহত,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close