• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পিকনিকে ১৩ টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, আহত ২২

প্রকাশ:  ১৪ মার্চ ২০২৪, ১৫:৩৪
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পিকনিকের গাড়িতে বাড়তি এক হাজার টাকা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি জেরে দু'পক্ষের সংঘর্ষে ২২ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত ২২ জন মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং সত্যতা পেলে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া এলাকার নৃত্যানন্দ স্মৃতি ক্লাব এর উদ্যোগে ৭২ জন মিলে নড়াইল পিকনিকের জন্য যায়। পিকনিক শেষে আসার পথে গাড়িতে বসে পিকনিকের বাড়তি এক হাজার টাকা নিয়ে মিল্টন হালদার ও প্রকাশ বৈরাগীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের দুজনকে মিলিয়ে দেওয়া হয়। কিন্তু তার পরেও গাড়ি থেকে নামার পরে দুজনের মধ্যে হাতাহাতি হয়। সকালে অমল হালদারের উপর হামলা করা হলে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। চিকিৎসাধীন অবস্থায় সদর হাসপাতালে রয়েছে অমল হালদার(৫০) ,সুমন হালদার(২৪), রাধিকা হালদার (৫০), লিটন হালদার (৪২),বিপ্লব হালদার (৫০),মনমোহন মন্ডল(৪২), শ্যামল হালদার (৫৭), রয়েন হালদার, বিশু হালদার(৫২),মানিক হালদার (৪৫) , অখিল হালদার (৫৫), নারায়ণ হালদার (৪৫), পরিতোষ হালদার (৩৫), খিরোদ বৈরাগী (৬০),অধীর রায় (৩৫) , মুনমত রায় (৩০), রতন শিকদার (৪৫), প্রকাশ বৈরাগী (১৭), শান্ত মন্ডল (১৮), বাবুল মৃধা (১৮)। আহতদের বেশীর ভাগ মাথা ও পায়ে আঘাত প্রাপ্ত।

স্থানীয় দীপক বলেন, যে টাকা বাড়তি ছিল তা ভাগ করলে ১৩ থেকে ১৫ টাকা ভাগে পরে সেই টাকা নিয়েই এই সমস্যা, গাড়ীতে বসে এই টাকা সবাইকে খাইয়ে দিলেই আর সমস্যা হতো না। এরপর যে দুইজন কথাকাটাকাটি করছে তাদের মিলিয়ে দেয়া হয়েছে গাড়ীতে বসে এরপর আবার সেই টাকার জেরে এই সংঘর্ষ।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন বলেন ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংঘর্ষ,আহত,পিকনিক,অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close