• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাটমোহর ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক কোরআন শরীফ বিতরণ

প্রকাশ:  ২০ মার্চ ২০২৪, ১৬:০৮
পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে গরীব দুঃখী শিক্ষার্থী, মাদ্রাসা ও এতিমখানায় ৫ শতাধিক কোরআন শরীফ, রেহাল ও ইফতার সেহেরীর সময়সূচী সম্বলিত ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে।

সামাজিক সংগঠন চাটমোহর ফাউন্ডেশনের উদ্যোগে ৮০টি মসজিদ, মাদ্রাসা, এতিমখানায় এসব কোরআন শরীফ, রেহাল ও ক্যালেন্ডার বিতরণ করা হয়।

এছাড়া মুসুল্লীদের জন্য বেশকিছু মসজিদেও কোরআন শরীফ বিতরণ করেছে সংগঠনটির সদস্যরা। বাদ পড়া মসজিদ, মাদরাসা ও এতিমখানা খোঁজ করে এসব সামগ্রী বিতরণ করা হচ্ছে।

চাটমোহর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সরদার আসিফ আরাফাত জানান, অতি সম্প্রতি চাটমোহর পৌরসভার পাঠানপাড়া জামে মসজিদে দোয়া মাহফিলের মাধ্যমে আমরা এ কার্যক্রম শুরু করি। কয়েকদিন ধরে অমাদের এ বিতরণ কর্মসূচী চলছে। আশা করছি এলাকার মানুষ কোরআন শরীফ পাঠে উদ্বুদ্ধ হবেন। চাটমোহর ফাউন্ডেশন মানব কল্যাণে নানা কার্যক্রম অব্যাহত রাখবে বলেও জানান তিনি।

দোয়া ও বিতরণ অনুষ্ঠানে আলহাজ্ব কোরবান আলী, সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ শরীফ মাহমুদ সনজু, অধ্যক্ষ আব্দুর রহিম কালু, পৌর কাউন্সিলর ময়না খাঁন, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন, আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, মুফতি মফিজ উদ্দিন, উপজেলা পরিষদ জামে মসজিদের মোয়াজ্জিন আতিকুর রহমান, চাটমোহর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সরদার আসিফ আরাফাত, সহ-সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডল, অর্থ সম্পাদক মাজেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হুসাইন কিশোরসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পাবনা,কোরআন শরিফ,বিতরন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close