• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শেরপুরে ২৬ লাখ টাকার ভারতীয় চিনিসহ আটক ৪

প্রকাশ:  ২১ মার্চ ২০২৪, ২২:৪৪
পূর্বপশ্চিম ডেস্ক

শেরপুরের নালিতাবাড়ীতে ২৬ লাখ টাকা মূল্যের ৪৪০ বস্তা ভারতীয় চিনি চোরাই পথে পাচারের সময় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে পৌর শহরের আড়াইআনী কালেমা চত্বর মোড়ে চিনিসহ অভিযুক্তদের আটক করা হয়। পাশ্ববর্তী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার বাঘাইতলা থেকে আসা এসব চিনি আনা হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। এসময় পুলিশ একটি ট্রাক ও একটি পিকআপ জব্দ করে।

গ্রেফতারকৃতরা হলেন- হালুয়াঘাট উপজেলার পলাশতলা গ্রামের চোরাকারবারি হারুন মিয়া (৩৪), হালুয়াঘাট পূর্ব বাজারের ট্রাক চালক সোহেল মিয়া (২৫), একই উপজেলার ঘোষবেড় গ্রামের মাহিন্দ্রা পিকআপ চালক শেখ ফরিদ (২২) ও সংগ্রা গ্রামের হেলপার হৃদয় দাস (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, বাঘাইতলা বাজারের চোরাকারবারি হারুন মিয়া চোরাই পথে ৫০ কেজি করে ৪৪০ বস্তা ভারতীয় চিনি একটি ট্রাক ও একটি পিকআপে করে পাচার করছিল এমন খবর পায় পুলিশ। পুলিশ ভোর থেকেই শহরের আড়াইআনী বাজারে অবস্থান নেয়। পুলিশের এসআই আনোয়ার হোসেন অভিযানের নেতৃত্বে দেন। ভোর সোয়া পাঁচটার দিকে কালেমা চত্বর অতিক্রম করার সময় ট্রাক ও পিকআপ আটকে তল্লাশীকালে ভারতীয় চিনির বস্তাগুলো পাওয়া যায়। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ট্রাক ও পিকআপসহ চিনি জব্দ করা হয় এবং সঙ্গে থাকা চোরাকারবারি হারুন মিয়া, ট্রাক চালক সোহেল মিয়া, পিকআপ চালক শেখ ফরিদ ও হেলপার হৃদয় দাসকে আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে নালিতাবাড়ী থানা পুলিশ। পরবর্তীতে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। নালিতাবাড়ি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শেরপুর,নালিতাবাড়ী,আটক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close