• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশনের ২ বছর পূর্তি পালিত

প্রকাশ:  ২৪ মার্চ ২০২৪, ২০:০২
নিজস্ব প্রতিবেদক

গড়বো সমাজ, গড়বো দেশ মানবতার বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর ২বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর একটি কনফারেন্স রুমে সমাজকল্যাণ ফাউন্ডেশনের সদস্য, সূধী, উপদেষ্টা মন্ডলী ও শুভাকাঙ্ক্ষীদের সার্বিক সহযোগিতায় প্রায় ৩ শতাধিক রোজাদার মুসল্লীদের উপস্থিতিতে এ আয়োজন সম্পন্ন হয়। এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ।

ফাউন্ডেশনের বিদায়ী সভাপতি জনাব তানভীর রানা’র সভাপতিত্বে ইফতার মাহফিলে রমজানের গুরুত্ব ও তাৎপর্য ও মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশনের কর্ম পরিধি তুলে ধরা হয়। তিনি বলেন, আত্নমানবতার সেবায় মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশন অত্র উপজেলার মানুষের কল্যাণে কাজ করে আসছে ভবিষ্যতেও করবে ইনশা আল্লাহ।

ফাউন্ডেশনের বিদায়ী সেক্রেটারী রুবেল তালুকদার বলেন, সমাজের প্রতিটি স্তরে মানবতার আলোয় আলোকিত হোক এবং সুস্থ একটি সমাজ গঠনে সকলে সহায়তা করি। জয় হোক মানবতার।

আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন আমন্ত্রিত অতিথী ও সংগঠনের দায়িত্বশীল ব্যক্তিবর্গ। ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি ইব্রাহিম নাজিম বলেন, যাহারা যেভাবে সহযোগিতা করেছেন সবার প্রতি আমরা কৃতজ্ঞ, সবাইকে আল্লাহ তায়ালা উত্তম যাযা দিবেন! তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে মানবতার কল্যাণে কাজ করার আহ্বান জানান।

নবনির্বাচিত সেক্রেটারী আনিস মাহমুদ বলেন, মেহেন্দিগঞ্জ সমাজকল্যাণ ফাউন্ডেশন একটি অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে সমাজের সুবিধাবনিঞ্চত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা। এ চেষ্টায় সকলকে শরীক হওয়ার আহ্বান জানিয়ে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

মেহেন্দিগঞ্জ,ইফতার ও আলোচনা সভা,সমাজকল্যান ফাউন্ডেশন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close