• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

প্রকাশ:  ২৫ মার্চ ২০২৪, ১৫:৪০
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় গলায় রশি প্যাঁচানো অবস্থায় সুরাইয়া খাতুন (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার চাঁদখালী ইউনিয়নের পূর্ব গজালিয়া এলাকা থেকে পুলিশ ঝুলন্ত লাশটি উদ্ধার করে। সুরাইয়া পূর্ব গজালিয়া গ্রামের আক্তারুল গাজীর মেয়ে।

সর্বশেষ এ ঘটনায় দায়েরকৃত মামলায় ওই গৃহবধূর স্বামী তরিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও নিহত গৃহবধূর পিতা আক্তারুল গাজী জানান, আট মাস আগে একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে তরিকুল ইসলামের সঙ্গে তাঁর বিয়ে হয়। তবে জামাতা তরিকুল প্রায় সময় তার মেয়েকে তার থেকে টাকা নিতে নির্যাতন করতো। তিনি বলেন, মেয়ের সুখের জন্য এর আগে তিনি প্রায় লক্ষাধিক টাকা দিয়েছেন। কয়েক দিন ধরে তার মেয়েকে মারধর করে টাকার জন্য চাপ দিচ্ছিল। তিনি ভ্যান বেঁচে টাকা দিতে চেয়েছিলাম। কিন্তু সেই সময় তার জামাই দেয়নি বলে তিনি আরও অভিযোগ করে বলেন, শনিবার রাতে তার মেয়েকে মারধর করে ঘাড় ভেঙে গলায় রশি পেঁচিয়ে আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। রোববার সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে বলেও দাবি করেন তিনি।

এ ঘটনায় আক্তারুল গাজী বাদি হয়ে তরিকুল ইসলামকে আসামি করে পাইকগাছা থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার ওসি মো. ওবাইদুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেয়ের পিতার দয়েরকৃত আত্মহত্যার প্ররোচনার মামলায় মৃতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এটি ঠিক হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলেই জানা যাবে।

গ্রেফতার,অপরাধ,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close