• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

১৮ দিনেও আদিবাসী সাগরীর সন্ধান দিতে পারেনি পুলিশ

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৪, ২১:৫৭
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর শাহমুখদুম থানাস্থ পবা নতুনপাড়ায় ১৮দিন থেকে নিখোঁজ আদিবাসী নারী সাগরীর সন্ধান এবং সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতি খুন, ধর্ষন, মন্দির-ঘরবাড়িতে অগ্নিসংযোগ ও ভূমি দখলের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে ।

সম্পর্কিত খবর

    শনিবার (৩০ মার্চ) বেলা ১১টার দিকে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগীর ব্যানারে এ মানববন্ধন করা হয় । এতে সংহতি জানিয়ে কর্মসূচিতে অংশ নেয় রাজশাহী মহিলা পরিষদের নেতৃবৃন্দ ।

    মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের সাগরী নিখোঁজের ১৮দিন পেরিয়ে গেলেও পুলিশ তার সন্ধান দিতে পারেনি । এমনকি পুলিশ মামলাও নিচ্ছেন না । আমরা পরিস্কার ভাষায় জানাতে চাই সাগরীর সন্ধান যদি আপনারা দিতে না পারেন তাহলে কেন্দ্রীয় নেতাদের সাথে কথা বলে আমরা আরও বড় কর্মসূচি দিতে বাধ্য হবো ।

    হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরীর ভারপাপ্ত সভাপতি রাজ কুমার সাহা জানান, আমরা মনে করি মেয়েটা যদি অদিবাসী না হয়ে অন্য কোনও সম্প্রদায়ের হতাে তাহলে অতিদ্রুত উদ্ধার কাজ সম্পন্ন হতো । আমরা চাই না শান্তির নগরী রাজশাহীকে অশান্ত করতে। আমাদের দাবি সাগরীকে অতিদ্রুত খুজে বের করে এঘটনায় জড়িতদের শাস্তি নিশ্চিত করতে হবে ।

    সাগরীর মা নিরদা রানি কান্না জড়িত কণ্ঠে বলেন, আমাদের খাওয়া দাওয়া বন্ধ হয়ে গেছে, সাগরীর ১০বছরের ছেলেটা সারাদিন মায়ের জন্য কান্না করে । সবসময় বাইরের দিকে তাকিয়ে থাকে কখন ওর মা আসবে ।

    মানববন্ধনে উপস্থিত ছিলেন, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক উজ্জল কুমার ঘোষ, মহিলা পরিষদ রাজশাহী শাখার সভাপতি কল্পনা রায়সহ অনেকেই ।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close