• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সড়কের অবস্থা ভালো, গাড়ির সংখ্যাও বেশি : সড়ক সচিব

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২৪, ২১:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নূরী বলেছেন, ঈদে অনেক লোক রাস্তায় নামে। তাদের যাত্রা নির্বিঘ্ন ও যানজট নিরসনে গতবারের চেয়ে এবার ভালো ব্যবস্থাপনা থাকবে। এবার সড়কের অবস্থা ভালো, গাড়ির সংখ্যাও বেশি।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে গাজীপুর জেলা প্রশাসন কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় সচিব এসব কথা বলেন। ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে যাত্রী সাধারণের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লক্কড় ঝক্কড় মার্কা গাড়ি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা চাই না এ গাড়িগুলো রাস্তায় আসুক। ঈদে এমন পরিস্থিতি হয় মানুষ রাস্তায় পড়ে থাকে। গাড়ি পাচ্ছে না তখন কিন্তু নাছোড়বান্দা হয়ে সুযোগ দেওয়া হয়। কিন্তু এবার কঠোর হবো যেন এ গাড়িগুলো যেতে না পারে।

জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সঞ্চালনায় সওজ অধিদপ্তর প্রধান প্রকৌশলী, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি, জেলা পুলিশ সুপার, গাজীপুর সিটি কর্পোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা, হাইওয়ে পুলিশসহ সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায়, আসন্ন ঈদুল ফিতর উদযাপনে সড়ক ও রেলযাত্রীদের সার্বিক সুবিধা-অসুবিধা মনিটরিং, সার্বিক নিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা ও ট্রাফিক ব্যবস্থাপনাসহ সাধারণের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করার নানা দিক আলোচনা হয় এবং ঈদের তিন দিন আগ থেকে পণ্য পরিবহনের ট্রাক বন্ধ থাকার ঘোষণা দেওয়া হয়।

সড়ক সচিব,জেলা প্রশাসক,গাজীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close