• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অস্তিত্ব সংকটে ভুগছে বিএনপি : প্রাণিসম্পদমন্ত্রী

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২৪, ২০:০২
পূর্বপশ্চিম ডেস্ক

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, নিশ্চিহ্ন দল বিএনপিকে জনগণের মনেও নাই। জনগণ বিএনপিকে ভুলে যাচ্ছে। তাই বিএনপি নিজেদের অস্তিত্ব রক্ষার্থে অসত্য, কাল্পনিক ও বানোয়াট কথা বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করলেও জনগণ বিভ্রান্ত হবে না। বিএনপি নিজেরাই এখন অস্তিত্ব সংকটে ভুগছে।

শনিবার (৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থ জনসাধারণের হাতে প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী তুলে দেওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ঈদে ঘরে ফেরা মানুষের নিরাপত্তা দিতে কার্যকর ব্যবস্থা নেওয়া হয়েছে সরকারের পক্ষ থেকে। আওয়ামী লীগের উন্নয়নমূলক নানা উদ্যোগের কারণে এখন আর কোথাও যানজট নেই বললেই চলে। তবে সড়কে দুর্ঘটনা এড়াতে সংশ্লিষ্ট সকলকেই সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

পরে মন্ত্রী আদিবাসী পরিবারের শিক্ষার্থীদের তিনজনকে বাইসাইকেল ও ২৭ জনকে মোট এক লাখ ২৩ হাজার পাঁচশ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করেন। এছাড়া উপজেলার এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

মন্ত্রী আলফাডাঙ্গা উপজেলার ঝড়ে বিধ্বস্ত ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ২য় দফায় শুকনো খাবার ও টিন বিতরণের পাশাপাশি আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ফরিদপুর,আলফাডাঙ্গা,প্রাণিসম্পদমন্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close