• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় বিদ্যুৎস্পৃষ্টে তুশকাঠ মিল শ্রমিকের মৃত্যু

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২৪, ২০:৫৭
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছার কপিলমুনিতে তুশকাঠের কারখানায় বিদ্যুৎস্পৃষ্টে নূর ইসলাম সরদার (৩৫) নামে এক মিস্ত্রীর মৃত্যু হয়েছে। সে উপজেলার হরিঢালীর মোঃ হানেফ সরদারের ছেলে। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে কপিলমুনি সদরের ভদ্র অটো রাইস মিল ও তুশকাঠ কারখানায় ঘটনাটি ঘটে।

অন্যান্য কর্মচারীররা বেলা ১১ টার দিকে তাকে কারখানা অভ্যন্তর থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় আজমল ডাক্তার ও পরে কপিলমুনি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে স্থানীয় কপিলমুনি ফাঁড়ির এসআই শাহজুল ইসলাম হাসপাতালে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত তার মৃতদেহ হাসপাতালেই রয়েছে।

স্থানীয় ফাঁড়ির পুলিশ ও মিল কর্তৃপক্ষ জানায়, নূর ইসলাম প্রতিদিনের ন্যায় সকাল ৯ টার দিকে ভদ্র তুশ কাঠ মিলে পৌছে নিয়ম মাফিক সুইচ অন করে কাজ শুরু করেন। পরে সকাল সাড়ে ১০ টার দিকে মিলের মূহুরী কাঠ মিলে পৌছে তাকে পড়ে থাকতে দেখে অন্যান্যদের সহযোগীতায় উদ্ধার করে। প্রথমে আজমল ডাক্তারের ক্লিনিক ও পরে কপিলমুনি হাসপাতালে নেয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মাহাবুবুর রহমান বলেন, হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়।

এদিকে মৃত নূর ইসলামের ইয়াছিন (৩) ও রহিমা আক্তার নামে (৯) বছরের দু’টি সন্তান রয়েছে। সংসারের একমাত্র উপার্জনক্ষম পিতাকে হারিয়ে তাদের পাশাপাশি তার স্বজনরা রীতিমত দিশেহারা হয়ে পড়েছে। তাকে হারিয়ে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বিদ্যুৎস্পৃষ্ট,নিহত,খুলনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close