• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চলন্ত ট্রাকের পেছনে বাসের ধাক্কায় নিহত ২

প্রকাশ:  ০৯ এপ্রিল ২০২৪, ২১:২৩
পূর্বপশ্চিম ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে চলন্ত ট্রাকের পেছনে বাসের ধাক্কায় বাসচালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

নিহত বাসচালকের নাম নুরের নবী শিমুল (৩০)। সে ফেনী জেলার সোনাগাজী উপজেলার ছাড়া ইটকান্দি গ্রামের নুরুল হকের ছেলে। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী শীতলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রামমুখী একটি চলন্ত ট্রাকের পেছনে আরেকটি চলন্ত যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে বাসের চালকসহ এক যাত্রী ঘটনাস্থলে মারা যায়। আহত হন আরও সাতজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পরে মহাসড়কের যান চলাচল ধীরগতি ছিল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে চলে এসে যান চলাচল স্বাভাবিক করে।

কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দুটি লাশ উদ্ধার করি। তার মধ্যে একজন চালক আরেকজন বাসের যাত্রী। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, চলন্ত একটি ট্রাকের পেছনে আরেকটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন মারা যায়। আহত হয় অন্তত সাতজন। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক আটক আছে। দুর্ঘটনার পরে কিছুক্ষণ গাড়ি চলাচল ধীরগতি থাকলেও পরে স্বাভাবিক হয়ে যায়। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

চট্টগ্রাম,ট্রাক,যাত্রীবাহী বাস

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close