• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

নাসিরনগরে বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের ঈদবস্ত্র বিতরণ

প্রকাশ:  ০৯ এপ্রিল ২০২৪, ২২:১৪
আকতার হোসেন ,নাসিরনগর প্রতিনিধি

“আমাদের সমাজ আমরাই গড়ি,সুস্থ্য সমাজ বিনিমার্ণ করি”এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের মত এবারও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে নগদ টাকাসহ ঈদ বস্ত্র শাড়ি ও লূঙ্গী বিতরন করা হয়েছে।

আজ মঙ্গলবার(৯ এপ্রিল) বিকালে নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে নূরপুর বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এসব ঈদ বস্ত্র বিতরন করা হয়।

বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোশের্দ জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ইমরানুল হক ভূইয়া,সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো: নাজির মিয়া,সাবেক সদর ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ,সাবেক কুন্ডা ইউপি চেয়ারম্যান ওমরাও খান, সমাজসেবা কর্মকর্তা সফিউদ্দিন আহমেদ মিতুল,নুরপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনিরুজ্জামান মনির,সাবেক ছাত্রলীগ সভাপতি বশির আল হেলাল,প্রভাষক মাঈনুদ্দিন ভুইয়া শান্তু,প্রভাষক নবী হোসেন ইমন,মাওলানা জসিম উদ্দিন,প্রভাষক ইমরান হাই জাবেদ,গোকর্ণ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহিদুজ্জামান টিটু।

সাধারণ সম্পাদক মো: মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহবায়ক মোঃ সাহাব উদ্দিন শাওন।

আলোচনা সভা শেষে ৮০ জন অসহায় ও সুবিধাবঞ্চিত মহিলা ও পুরুষের মধ্যে নগদ টাকাসহ শাড়ি ও লূঙ্গী বিতরন করা হয়। পরে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দিন । এসময় বিনির্মাণ সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টাসহ কমিটির সদসবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close