• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুই নারী ইউপি সদস্যের সমর্থকদের মাঝে গোলাগুলি, গুলিবিদ্ধ ৭

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০২৪, ২২:৪০
পূর্বপশ্চিম ডেস্ক

আধিপত্য বিস্তার ও বিয়ে বাড়িতে হামলার জেরে নারী ইউনিয়ন পরিষদ সদস্যের দুই গ্রুপের গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দিতে এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে সদরের মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সুমা আক্তার ও ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য ডলি বেগমের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সিফাত (২০) ও ককটেল বিস্ফোরণে আহত আম্বিয়া খাতুনকে (৬০) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন হোসেন পাটোয়ারী ও সাবেক ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনার মধ্যে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন থেকে। ওই বিরোধের জেরে ঢালীকান্দি গ্রামে বর্তমান ইউপি চেয়ারম্যানের অনুসারী সংরক্ষিত নারী ইউপি সদস্য ডলি বেগমের সমর্থক বাহারউদ্দিনের বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনার অনুসারী ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সুমা আক্তারের সমর্থিত লোকজন।

সোমবার (১৫ এপ্রিল) বাহারউদ্দিনের ছেলে আশিকের বিয়ে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিয়ে উপলক্ষে ওই বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় হামলা চালিয়ে বিয়ে বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ ওঠে।

পরবর্তীতে বিয়ে বাড়িতে হামলার ঘটনার জেরে উভয় পক্ষের লোকজনের মধ্যে গোলাগুলির সূত্রপাত। এ সময় সেখানে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ ঘটে। তবে এ ঘটনার পর উভয় গ্রুপের কাউকে পাওয়া যায়নি। তাই কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, মূলত, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাতের সৃষ্টি হয়। বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনার পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

মুন্সিগঞ্জ,ইউপি সদস্য,গোলাগুলি,ককটেল বিস্ফোরণ,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close