• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

লোহাগড়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০২৪, ১৯:৫৯
নড়াইল প্রতিনিধি

স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন বলেছেন,আমি নড়াইলের মাটিতে এসে অনেক খুশি। নড়াইলে অনেক জ্ঞানী গুনী মানুষের বসবাস। হুইপ মাশরাফীর আমন্ত্রণে আমি নড়াইলে এসেছি। লোহাগড়ায় ৩১শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর নবনির্মিত ভবন উদ্বোধন করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি এবং আমার কাছে অনেক ভাল লাগছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকালে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা বিশিষ্ট নব নির্মিত ভবন উদ্বোধন কালে উপস্থিত ছিলেন,জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, নড়াইলের পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান,নড়াইলের সিভিল সার্জন সাজেদা বেগম পলি, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জহুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম মাসুদ প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন আরো বলেন, মাত্র তিন মাস হলো দায়িত্ব নিয়েছি। তিন মাসে আমার নিদের্শ হলো-তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবা উন্নতি করা। হাসপাতাল গুলোতে কেন ডাক্তার থাকে না এ বিষয়ে ডিজি এবং মন্ত্রণালয়ের সবাইকে বলা হয়েছে। ইতিমধ্যে অনেক কে শোকজ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য,প্রায় ১০ কোটি ৭৫ লাখ ৯৫ হাজার ১৬৩ টাকা ব্যয়ে প্রায় ৪ বছর ধরে লোহাগড়া ৩১ শয্যা বিশিষ্ট ৩তলা ভবন এবং ৩ তলা স্টাফ কোয়ার্টার নির্মাণ করা হয়।

পরে স্বাস্থ্যমন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন নড়াইল ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ধোধন করেছেন।

স্বাস্থ্যমন্ত্রী,হাসপাতাল,মাশরাফি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close