• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেসবুক লাইভে প্রেমিকাকে নির্যাতন

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০১৮, ১৬:২০
বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ করে স্কুলছাত্রী নির্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত ৬ জনকে গ্রেফতার করেছে বরিশাল পুলিশের সাইবার ক্রাইম টিম।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- মো. তানভির হোসেন আরিফ (১৯), মো. ইমরান হোসেন তুষার (১৭), মো. তাজবির রায়হান (১৭) মো. তাজিবুল হাসান সায়েম (১৭), মো. ফয়সাল হোসেন (১৮) এবং মো. সিয়াম হোসেন (১৮)।

এই ঘটনায় জড়িত মো. মুরাদ (১৮) ও মো. মমিনুল ইসলাম (১৮) নামে আরও দু'জন পলাতক রয়েছেন।

অভিযান পরিচালনাকারী বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানিয়েছেন, প্রেমের সম্পর্কের জেরে আলেকান্দা মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে গত ১৮ নভেম্বর তানভীরসহ অন্যরা ডেকে নেয় শহীদ আব্দুর রব সেরনিয়াত (দপদপিয়া) সেতুর ঢালে। সেখানে ফেসবুক লাইভ করে স্কুলছাত্রীকে সকলে মিলে মারধর করে।

এই ভিডিওটি সম্প্রতিকালে ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহফুজুর রহমানের নজরে আসে। মূলত তার নিদের্শনা পেয়েই বৃহস্পতিবার বরিশাল শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এই অভিযানে অংশ নেওয়া বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ ও মিডিয়া শাখার সদস্য ওবায়দুল হক জানিয়েছেন, এই ঘটনায় স্কুলছাত্রীর বাবা কোতয়ালি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার ৬ জনকে থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক বাকি দুইজনকেও গ্রেফতারে পুলিশের সাইবার ক্রাইম টিম কাজ করছে বলে জানান তিনি।

/পি.এস

বরিশাল,ফেসবুক,প্রেমিকা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close