Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫
  • ||

সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে ৯ দোকান পুড়ে ছাই

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৩০
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট icon

গাইবান্ধার সুন্দরগঞ্জে গভীর রাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৯টি দোকানের প্রায় ৩০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সংবাদ পেয়ে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, গভীর রাতে হঠাৎ আগুনের সুত্রপাত ঘটে। এরপর দোকানে থাকা এক মালিক আশপাশের লোকজনকে ডেকে নিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে অবস্থা বেগতিক হলে ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় দোকানিদের প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকানিরা।

রওনক ভ্যারাইটিজ স্টোরের মালিক রওশন আলী জানান, গভীর রাতে দোকানের সামনে কিছু লোকের আনাগোনা লক্ষ্য করি, পরে আমি কে কে বলে চিৎকার করি। কিন্তু কেউ সাড়া দেয়নি। একটু পর হঠাৎ আগুন দেখতে পাই। এসময় বের হওয়ার চেষ্টা করলে দেখি বাহির থেকে দরজা বন্ধ করা। পরে ভিতরের দরজা ভেঙ্গে বাহিরে বের হই।

তিনি আরো বলেন, ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পর তারা চলে আসে, কিন্তু ততক্ষণে আমার সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমার দোকানের নগদ ১৪ লাখ টাকাসহ সবমিলিয়ে মোট ৩০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ এটিএম গোলাম মোস্তফা জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে বৈদ্যুতিক গোলযোগের কারণে অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

/পি.এস

গাইবান্ধা,অগ্নিকাণ্ড
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত