• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কেরানীগঞ্জ থেকে নিখোঁজ যুবকের মরদেহ বরিশালে উদ্ধার

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০১৯, ২৩:৩৩
বরিশাল প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জ থেকে নিখোঁজের সাত দিন পরে রাসেল নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ বরিশালে উদ্ধার হয়েছে।

শুক্রবার (১১ জানুয়ারী) বেলা ১১টায় বরিশাল নগরের চরকাউয়া এলাকায় কীর্তনখোলা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

উদ্ধারকৃত লাশের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে হতে পারে। তাছাড়া মৃতদেহের পড়নে থাকা প্যান্টের পকেটে একটি মানিব্যাগ থেকে ২ হাজার ৮৮৪ টাকা, পকেটে একটি মোবাইল মোবাইল সেট, ২টি সিম কার্ড, একটি মেমরী কার্ড ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বরিশাল সদর নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন বলেন, চাঁদমারী খেয়াঘাটের লোকজন লঞ্চঘাটের দিক থেকে মরদেহটি ভেসে আসতে দেখে নৌ থানায় খবর দেয়। আমাদের টিম ঘটনাস্থলে পৌছে কোস্টগার্ডের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে কোতয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

বরিশাল কোতোয়ালি মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, লাশের পকেট থেকে পাওয়া কাগজপত্রের মধ্যে একটি মোবাইল নম্বর পাওয়া যায়। ওই নম্বরে কল করা হলে অপরপ্রান্তে থাকা ব্যক্তি লাশের পরিচয় সনাক্ত করেন।

লাশের ভাগ্নে পরিচয় দেয়া ব্যক্তি জানিয়েছে উদ্ধার হওয়া ব্যক্তির নাম রাসেল সরদার। সে ঢাকার কেরানীগঞ্জের শুক্কুর আলী সরদারের ছেলে। তার শ্বশুর বাড়ি বরিশাল নগরীর বেলতলায়। গত সাত দিন পূর্বে কেরানীগঞ্জের বাসা থেকে বের হয় রাসেল। এর পর থেকেই সে নিখোঁজ রয়েছে।

ওসি বলেন, অনেক দিন পানিতে থাকায় লাশের শরীরে পচে গলতে শুরু করে। তাই এর কিভাবে মৃত্যু হয়ে তা বলা সম্ভব হচ্ছে না। তাছাড়া শরীরে আঘাত বা জখমও দেখা যাচ্ছে না। ময়না তদন্তের পরে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তাই লাশ শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি লাশের স্বজনদের বরিশালে আসার জন্য বলা হয়েছে।

পিবিডি/আরিফ

বরিশাল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close