Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

ফেনীতে চার তরুণীকে গণধর্ষণ, সেই কাওসার গ্রেফতার

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০১৯, ০৯:৩১
ফেনী প্রতিনিধি
প্রিন্ট icon

ফেনীতে চার তরুণীকে ৬ মাস আটকে রেখে গণধর্ষণ ও নির্যাতনের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি কাশেম বিন কাওসারকে গ্রেফতার করেছে পুলিশ। ফেনী মডেল থানা পুলিশের একটি দল শনিবার (১২ জানুয়ারি) বিকেলে তাকে ফেনী শহরের রামপুর এলাকা থেকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, মামলার প্রধান আসামি কাশেম বিন কাওসারকে গ্রেফতার করতে গত কয়েকদিন ধরে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। গোপনে পাওয়া খবরের ভিত্তিতে শনিবার বিকেলে তাকে ফেনীর রামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে একই মামলার অন্যতম আসামি মো. ওমায়ের, অয়ন প্রকাশ ছোটন ও আরিফুল ইসলাম আরমানকে গ্রেফতার করে পুলিশ।

ফেনী আদালত পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ উল্যাহ জানান, আলোচিত এ মামলার আসামি কাশেম বিন কাওসারকে শনিবার বিকেলে ফেনী সদর আদালতের বিচারক ও জেষ্ঠ্য বিচার বিভাগীয় হাকিম মো. জাকির হোসেনের আদালতে নিয়ে আসে পুলিশ। এদিন পুলিশের পক্ষ থেকে তার জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হলেও আদালতের নিয়মিত কার্যক্রম বন্ধ থাকায় রিমান্ড শুনানী হয়নি।

মামলার তদন্ত কর্মকর্তা, ফেনী শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শাহজাহান বলেন, মামলাটির প্রধান আসামি কাশেম বিন কাওসারকে আদালতে নেয়া হলে বিচারক তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন। রোববার একই আদালতে তার রিমান্ড শুনানী হওয়ার কথা রয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, ফেনী শহরের রামপুরের এক বাসায় চার তরুণীকে আটকে রেখে একটি চক্র ৬ মাস ধরে অনৈতিক কর্মকাণ্ডে বাধ্য করে এবং কয়েক যুবক তাদের ধর্ষণ করে। সম্প্রতি পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ওই তরুণীদের মধ্যে একজন গত সোমবার বাদি হয়ে ফেনী মডেল থানায় মামলা করলে পুলিশ প্রধান আসামি কাওসারসহ চারজনকে গ্রেফতার করেছে।

পিবিডি/পি.এস

ফেনী,গণধর্ষণ,গ্রেফতার,তরুণী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত