• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গফরগাঁওয়ে সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০১৯, ১০:০০
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে সৈয়দ হোসেন (৬৫) নামে এক সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার করেছে পুলিশ । শনিবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয় ।

নিখোঁজ হওয়ার ৪/৫ ঘন্টা পর নির্জন বিলপাড় থেকে উদ্ধার শুক্রবার রাতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছিল। পরিবারের লোকজনের দাবি দাম্পত্য কলহের জের ও পূর্বের মামলার ঘটনায় ওই ব্যক্তিকে পরিকল্পিতভাবে তার দ্বিতীয় স্ত্রীর পক্ষের লোকজন হত্যার উদ্দ্যেশ্যে মুখে বিষ ঢেলে দিয়েছে।

জানা যায়, উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের পাঁচাহার গ্রামের বাসিন্দা সৈয়দ হোসেন পার্শ্ববর্তী শ্রীপুরের মাওনার মাষ্টারবাড়ীর একটি বেসরকারি কারখানার সিকিউরিটি গার্ডে চাকরি করতো। চার ছেলে-মেয়ে রেখে প্রথম স্ত্রী এক বছর আগে মারা যায় । নিহতের মেয়ের জামাতা মোঃ শাহীন বলেন, তার শশুর ৬/৭ মাস আগে পার্শ্ববর্তী বিরই গ্রামে দ্বিতীয় বিয়ে করেন ।

বিয়ের পর থেকেই স্ত্রীর বেপোয়ার আচরণে সংসারে অশান্তি নেমে আসে। কয়েক মাস যেতেই দ্বিতীয় স্ত্রী তার স্বামীর জমানো নগদ টাকাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে পিত্রালয়ে চলে যায়। এ ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে পাগলা থানায় একটি মামলা দায়ের করেন স্বামী সৈয়দ হোসেন। এরপর থেকেই স্ত্রী ও তার স্বজনরা সৈয়দ হোসেনকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। নিহতের ছেলে সাইদুল বলেন, শুক্রবার সন্ধ্যা থেকে বাবাকে খুঁজে পাওয়া যায়নি। পরে রাত অনুমান ৯টার দিকে স্থানীয় লোকজনের খবরে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি বিলপাড়ে তাকে বিষপান অবস্থায় অর্ধমৃত উদ্ধার করা হয়।

এসময় তার শরীরের জামা-কাপড় ছেঁড়া ছিল। পরে দ্রুত গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শনিবার দুপুরে পাগলা থানার এসআই মোঃ জেলকদ দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশের সূরুতহাল রিপোর্ট তৈরি করেন।

তবে তার শরীরের কোথাও আঘাতের চিহৃ পাওয়া যায়নি বলে জানান তিনি। লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে পাগলা থানায় একটি ইউডি মামলা হয়েছে ।

পিবিডি/পি.এস

গফরগাঁও,সিকিউরিটি গার্ড,লাশ উদ্ধার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close