• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পুত্র সন্তান জন্ম দিয়ে সেই ধর্ষিতা কিশোরীর মৃত্যু

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৯, ১৮:৪৫
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার হোমনায় ধর্ষণের শিকার ৪র্থ শ্রেণির এক কিশোরী গর্ভবতী হয়ে সন্তান জন্ম দিয়ে মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) ভোরে উপজেলার আছাদপুর ইউনিয়নের চারকুড়িয়া গ্রামের এ ঘটনা ঘটে ।

পারিবারিক সূত্রে জানা গেছে গত বুধবার এ ধর্ষিতার প্রসব বেদনা উঠার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সিজার অপারেশনে একটি পুত্র সন্তানের জন্ম হয়। পরে বাড়ি আসার পথে সে মারা যায়। তবে সন্তানটি এখনও জীবিত রয়েছে।বৃহস্পতিবার চারকুড়িয়া কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। ধর্ষকের পরিবার জনরোষের ভয়ে বাড়ি ছেড়ে পলাতক রয়েছে।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বছরের ৫ মার্চ রাতে কলাগাছিয়া(চারকুড়িয়া) গ্রামের মোঃ জুলহাস মিয়ার কিশোরী মেয়ে, তার প্রতিবেশী চাচার বাড়িতে টিভিতে স্টার জলসার নাটক দেখতে যায়। নাটক দেখে রাত ৯টা সময় বাড়ি ফেরার পথে চারকুড়িয়া গ্রামের মো. তছর মিয়ার ছেলে জাকির হোসেন কর্তৃক একই গ্রামের ৪র্থ শেণির এক কিশোরী ধর্ষণের শিকার হয়ে গর্ভবতী হয় ।এ অভিযোগে ধর্ষিতার বাবা বাদি হয়ে ধর্ষক জাকির হোসেনের বিরুদ্ধে হোমনা থানায় ধর্ষণ মামলা করলে এলাকার লোকজন তাকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করেন। বর্তমানে সে জেল হাজতে রয়েছে।

এ বিষয়ে আছাদপুর ইউনিয়নের ওযার্ড মেম্বার ওই গ্রামের মো. শিব্বির আহম্মেদ বলেন, লম্পট জাকির হোসেন কর্তৃক গর্ভবতী হওয়া ৪র্থ শ্রেণির নাবালিকা মেয়েটি সন্তান জন্ম দিয়ে চলে গেলেন না ফেরার দেশে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং উপযুক্ত বিচার দাবী করছি ।

হোমনা থানার অফিসার ইনচার্জ(ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, ঘটনাটি টেলিফোনে জেনেছি হোমনা থানায় মামলা রয়েছে। আসামিও জেলে আছে । তবে মেয়েটির পরিবার কে বলেছি সংশ্লিষ্ট থানায় একটি জিডি করে ময়নাতদন্ত করা গেলে মামলার জন্য সুবিধা হবে।

পিবিডি/পি.এস

কুমিল্লা,ধর্ষিতা কিশোরী,সন্তান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close