• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাগলীর পিতৃপরিচয়হীন বাচ্চাকে দত্তক নিলেন নার্গিস

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০১৯, ১০:০৯
ময়মনসিংহ প্রতিনিধি

অবশেষে ময়মনসিংহের তারাকান্দার বিসকা ইউনিয়নের কাকণীকোনা গ্রামের এক পাগলীর পিতৃপরিচয়হীন ফুটফুটে শিশুটিকে দত্তক নিলেন একই গ্রামের প্রাইভেট কার চালকেরী স্ত্রী নার্গিস আক্তার।

শনিবার (১৯ জানুয়ারি) বিসকা ইউপি চেয়ারম্যান আব্দুছ ছালামের তত্ত্বাবধানে নার্গিস আক্তার বাচ্চা নিতে আগ্রহ প্রকাশ করলে এলাকার লোকজনের উপস্থিতিতে বাচ্চা তার হাতে তুলে দেওয়া হয়। পাগলীর শিশু বাচ্চাকে হাসিমুখে গ্রহণ করেন গৃহবধু নার্গিস আক্তার।

সম্পর্কিত খবর

    এলাকাবাসী জানান, প্রায় ৪/৫ মাস আগে অজ্ঞাতনামা এক পাগলী উপজেলার কাশীগঞ্জ বাজারে এসে অবস্থান নেয়। সে ওই বাজারের দোকানের বারান্ধায় ও ব্রিজের উপর থাকতো এবং বাজারের হোটেলগুলোতে ও মানুষের কাছে চেয়ে চেয়ে খাবার সংগ্রহ করতো। পাগলী গর্ভবতী কিন্তু সে জানে না তার পেট নামক রাক্ষসটায় কার যেন একটি প্রতিচ্ছবি আসবে এই ধরনীতে। কে নিবে কে দেবে তার পিতৃত্বের পরিচয়? হঠাৎ গত বুধবার দিনের বেলায় ওই পাগলী মহিলা প্রসব ব্যথায় চিৎকার করতে থাকে। এ সময় মহিলাদের সহায়তায় তাকে ইলেকট্রিক মিস্ত্রি আনোয়ার হোসেন নিজ বাড়িতে নিয়ে যায়।

    পরে বৃহস্পতিবার রাতেই পাগলী একটি কন্যা শিশুর জন্ম দেয়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। শত শত নারী পুরুষ আনোয়ারের বাসায় কথিত পাগলী ও শিশু বাচ্চাকে দেখার জন্য ভিড় জমায়। আবার কেউ কেউ শিশু বাচ্চাকে নিতে আগ্রহ প্রকাশ করলে পাগলী কান্নাকাটি করে।

    অবশেষে শনিবার ইউপি চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে গৃহবধু নার্গিস আক্তার এই পিতৃপরিচয়হীন শিশুটিকে দত্তক নেন।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close