• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ছেলের ভবিষ্যৎ ভেবে অকালে চলে গেলেন মা

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ১৫:৩৭
মণিরামপুর (যশোর) প্রতিনিধি

ছেলের ভবিষ্যৎ ভেবে অকালে চলে গেলেন দিনমজুর শক্তিপদ রায়ের স্ত্রী মিরা রায় (৩৮)। তার বাড়ি যশোরের মণিরামপুরের হরিদাসকাঠি ইউনিয়নের কুচলিয়া গ্রামে।

দম্পতির একমাত্র সন্তান সাজু রায় খুলনায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়েন। দীর্ঘদিন ধরে মিরা রায় জটিল রোগে ভুগছিলেন। ছেলের লেখাপড়ার খরচ যোগাতে যেখানে হিমশিম। সেখানে চিকিৎসা খরচ জুটবে কোথা থেকে। এমনটি ভেবে গত দুই বছর ভাল চিকিৎসা নেননি মিরা। ভুগেছেন রোগের যন্ত্রণায়। অবশেষে নিজেই সিদ্ধান্ত নিলেন দুনিয়া ছাড়ার।

সোমবার (২১ জানুয়ারি) রাতে বাড়ির পাশের একটি আমগাছ থেকে স্বজনরা মিরা রায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেন। জীবিত অবস্থায় তিনি বহুবার পরিবারের সদস্যদেরকে দুনিয়া ছাড়ার বিষয়টি ইঙ্গিত দিয়েছিলেন। তবে, এভাবে যে যাবেন সেটা বুঝে উঠতে পারেননি পরিবারের সদস্যরা। এমনটিই জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য প্রনব বিশ্বাস।

পরিবারের সদস্যরা জানান, সোমবার সন্ধ্যা রাতে হঠাৎ উধাও হয়ে যান মিরা। রাতে অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশের একটি আমগাছে গলায় ফাঁস দিয়ে তাকে ঝুলতে দেখেন তারা। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে মিরার লাশ নামিয়ে থানা পুলিশে খবর দেন।

প্রনব বিশ্বাস বলেন, দুই বছর ধরে মাথা ও বুকে ব্যাথা জনিত রোগে ভুগছিলেন মিরা রায়। গরিব সংসার, ছেলে এমবিএ পড়ে, তারপর নিজের রোগ। চিকিৎসা হবে কিভাবে এমনটি ভেবে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জেনেছি। নিজের ফেসবুকে এই সংক্রান্ত একটি স্ট্যাটাসও দিয়েছেন মেম্বার প্রনব।

মণিরামপুর থানার এসআই আল-আমিন বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। প্রাথমিকভাবে জেনেছি,অসুস্থতার কারণে তিনি আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

/অ-ভি

মণিরামপুর,যশোর,মা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close