• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণ মামলার আসামী আটক

প্রকাশ:  ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪৬
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নের ছাতিয়ানী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার দ্বিতীয় আসামী মাসুদ আলম পন্ডিতকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। সে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মৃত ছিদ্দিকুর রহমান পন্ডিতের ছেলে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই আরিফ হোসেন।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারি ছাতিয়ানী গ্রামের এক চা দোকানি তার দুই মেয়েকে নিজের চায়ের দোকানে রেখে স্ত্রীসহ স্মার্ট কার্ড নিতে ইউনিয়ন পরিষদে যায়। তারা স্মার্ট কার্ড নিয়ে দোকানে ফিরলে দুই মেয়ে বাড়িতে চলে যায়। রাত আটটার সময় বাকি হিসেব লেখার জন্য দুই মেয়ে আবারও দোকানে আসার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাশের বাড়ির মৃত ছিদ্দিকুর রহমান পন্ডিতের ছেলে এয়াছিন পন্ডিত ঐ কিশোরীকে (অষ্টম শ্রেণির ছাত্রি) তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় ছোট মেয়ে চিৎকার দিলে লোকজন এসে ধর্ষিত মেয়েকে ঘটনাস্থলে পায়নি। রক্তাক্ত অবস্থায় ধর্ষিতাকে এয়াছিন পন্ডিতের সহযোগি আলমগীর তার বাড়িতে নিয়ে আটকে রাখে।

ঘটনাটি জেনে এয়াছিন পন্ডিতের ভাই মাসুদ পন্ডিত গ্রামবাসীর সামনে ধর্ষিতাকে তার হাতে থাকা লাইট দিয়ে মারধর করে। মাসুদ পন্ডিত হুমকি দেয়-বিষয়টি সমাজে কিংবা থানায় জানাজানি হলে ধর্ষিতার পরিবারের সকলকে হত্যা করা হবে।

এ ঘটনায় ২৪ জানুয়ারি এয়াছিন পন্ডিত, মাসুদ পন্ডিত ও আলমগীরকে আসামী করে থানায় মামলা দায়ের করেন ধর্ষিতার মা। দীর্ঘদিন পলাতক থাকার পর কঠোর নজরদারিতে রেখে শুক্রবার দুপুরে মাসুদ পন্ডিতকে গ্রেফতার করে পুলিশ।

আর- এইচ

কুমিল্লা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close