• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাড়িতে একা পেয়ে হাত-পা বেঁধে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫১
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে এক মাদ্রাসার ছাত্রীকে (১২) হাত পা বেধে ধর্ষণ করার অভিযোগে এক বখাটে যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার । ধর্ষক আকাশ হোসেন রামনগর ইন্দ্রার মোড় এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

রোববার (৩ ফেব্রুয়ারি) বিকালে মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ ।

অভিযোগ সুত্রে জানা গেছে দিনাজপুর শহরের রামনগর হিরাহার এলাকায় এক মাদ্রাসাছাত্রীকে (১২) এক বখাটে যুবক ধর্ষণ করেছে।

জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে রাজমিস্ত্রি বাবা ও ঝিঁয়ের কাজ করা মায়ের অনুপস্থিতিতে ভিকটিমের বাড়িতে কৌশলে প্রবেশ করে শহরের রামনগর ইন্দ্রার মোড় এলাকার বখাটে যুবক আকাশ (২২)। বাড়িতে একা থাকা মেয়েটির হাত ও মুখ বেধে ফেলে ধর্ষণ করে বখাটে যুবক । পরে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে ধর্ষক আকাশ তাকে ফেলে পালিয়ে যায়।

পরে প্রতিবেশী এক মহিলা আওয়াজ পেয়ে ঘরে ঢুকে মেয়েটিকে দেখতে পেয়ে চিৎকার করলে লোকজন ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে। মেয়েটির বাবা-মা আসলে ভিকটিমকে নিয়ে কোতোয়ালি থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করা হয়।এই অভিযোগে রামনগর ইন্দ্রার মোড় এলাকার যুবক আকাশকে একমাত্র আসামি করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজওয়ানুর রহিম অভিযোগ দায়েরের বিষয়টি স্বীকার করে বলেন, ভিকটিমকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে । অভিযুক্ত ধর্ষককে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে ।

/পিবিডি/পি.এস

দিনাজপুর,মাদ্রাসাছাত্রী,ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close