• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গফরগাঁওয়ে সাংবাদিকের ফ্লাটে দুঃসাহসিক চুরি

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৫
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে পৌর শহরে সোমবার (১১ ফেব্রুয়ারি ) দিনে দুপুরে সাংবাদিকের ফ্লাটে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে । চোরের দল ৪ তলা ভবনের দুইটি ফ্লাটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে সমস্ত আসবাবপত্র তছনছ করে নগদ টাকা, স্বর্নালংকারসহ ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায় ।

জানা যায়, পশু হাসপাতাল রোডের নিউ মডেল স্কুলের গলিতে ৩৯৮/১ নং বাসার ৪র্থ তলায় একটি ফ্লাটে সাপ্তাহিক খোলা কলম পত্রিকার সম্পাদক আপেল মাহমুদ ও ইসলামিয়া মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবিনা ইয়াসমিন দম্পতি এবং অপর ফ্লাটে সাবেক ছাত্রলীগ নেতা ও ঔষধ কোম্পানীর প্রতিনিধি মীর মাহফুজুল আলম ছানা ও স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারি ইসমত আরা শীলা দম্পত্তি বসবাস করেন।

সম্পর্কিত খবর

    সোমবার সকাল ১০টার পর থেকে এই দুইটি ফ্লাটে কেউ ছিলেন না । এই সুযোগে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে চোরের দল। বিকাল ৩টার দিকে ছানা ও শীলা বাসায় এসে প্রধান দরজার তালা ভাঙা দেখতে পান। পরে ঘরে প্রবেশ করে দেখেন বাসার সমস্ত মালামাল তছনছ করা। আলমারীর তালাগুলো ভাঙা। আপেল মাহমুদ ও সাবিনা ইয়াসমিন দম্পতির ফ্লাটের সবগুলো রুম তছনছ করে ও আলমীরার তালা ভাঙে চোরের দল।

    মীর মাহফুজুল আলম রানা জানায়, ঘরে তার জমি বিক্রির নগদ আড়াই লাখ টাকা ছিল। চোরের দল সেই টাকা ও আধা ভরি স্বর্নালংকার নিয়ে গেছে। আপেল মাহমুদের ফ্লাট থেকে নগদ ২০ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে চোরের দল।

    গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । অপরাধীদের ধরতে পুলিশী অভিযান চলছে ।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close