Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

আরও এক নারী ভুয়া চিকিৎসক আটক

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৩
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট icon

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের চিকিৎসক পরিচয়ে প্রতারণার অভিযোগে রুমা আকতার(২১) নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেছে পুলিশ।সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কোতোয়ালী থানাধীন নিউমার্কেট মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক রুমার বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায় পরিচয় দিলেও বর্তমানে সে কর্ণফুলী থানার পার্শ্ববর্তী বোর্ডবাজার এলাকার আব্বাস কলোনিতে বসবাস করেন বলে জানান।

প্রতারণার অভিযোগে রুমার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ফয়সাল বিন মান্নান নামে এক ব্যক্তি মামলা দায়ের করেন বলে ওসি জানান।

এজাহারে উল্লেখ করা হয়েছে, রুমা আকতার সম্প্রতি চাকরির দেওয়ার নামে আবিদা বেগম(৩৪) সহ কয়েকজন নারীর কাছ থেকে টাকা নেন। কিন্তু টাকা না দিয়ে রুমা গা ঢাকা দেয়। পরে আবিদা বেগম বিষয়টি তার পরিবারকে জানায়। সোমবার দুপুর দুইটার দিকে আবিদা বেগমের ভাগ্নে ফয়সাল বিন মান্নান রুমা আকতারকে ফোন করে নিউমার্কেট এলাকায় আসতে বলেন। পরবর্তীতে সন্ধ্যায় রুমা আকতার আসলে অন্য চাকরি প্রত্যাশীরা সেখানে উপস্থিত হন।

বিষয়টি আঁচ করতে পেরে রুমা পালানোর চেষ্টা করেন। পরে পুলিশ এসে রুমা আকতারকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ওসি মোহাম্মদ মহসীন বলেন, চমেক হাসপাতালে নার্সিং পদে চাকরির প্রলোভন দেখিয়ে রুমা আকতার বিভিন্ন জনের কাছ থেকে টাকা আদায় করেছেন। ভুক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রতারণার কথা স্বীকার করেছেন।

/পিবিডি/পি.এস

চট্টগ্রাম,ভুয়া চিকিৎসক,আটক
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত