• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভৈরবে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা, ধর্ষক গ্রেফতার

প্রকাশ:  ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২২
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরবে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতার বাবা ওসমান গনি সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে ধর্ষক মোতালিব মিয়ার (৫৫) বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করলে রাতেই ধর্ষককে গ্রেফতার কর হয়।

ওই ছাত্রীর নাম চায়না বেগম (১২)।সে ভৈরব চণ্ডিবের এলাকার মুর্শিদ-মজিব উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। ঘটনাটি শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরবের শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা গ্রামে ঘটেছে ।

সম্পর্কিত খবর

    ঘটনাটি মীমাংসার চেষ্টা করেও সম্ভব হয়নি বলে ছাত্রীর ভাই সায়দুল্লাহ মিয়া জানায়। অবশেষে ঘটনার ৯ দিন পর ভৈরব থানায় এই মামলাটি করা হয়।

    মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভৈরবের গোছামারা গ্রামের কৃষক ওসমান গনির মেয়ে ঘটনার দিন গত ২ ফেব্রুয়ারী দুপুর পৌনে ১ টায় তার বাবার জন্য খাবার নিয়ে বাড়ির নিকেটে একটি জমিতে যাওয়ার সময় কৃষক(ধর্ষক) মোতালিব পথিমধ্য তাকে ডাক দেয়।

    এসময় মোতালিব তার জমিতে একটি ছোট ঘরে বসা ছিল বলে বাদীর অভিযোগ। তার ডাকে ওই ছাত্রী তার ঘরে গেলে তাকে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকার শুনে পাশের জমিতে থাকা কাজল ও আমিন নামের দুই কৃষক তাকে উদ্ধার করতে গেলে ধর্ষনকারী দৌড়ে পালিয়ে যায়।

    পরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্হানীয় মাতব্বর ও মেম্বারগন এই ঘটনাটি মীমাংসা করবে বলে আশ্বাস দিয়েও মীমাংসা করতে পারেনি। পরে সোমবার রাতে ছাত্রীর বাবা থানায় মামলা করে।

    এ বিষয়ে ছাত্রীর বড় ভাই সায়দুল্লাহ মিয়া জানান, মোতালিব বুড়া হলেও তার স্বভাব ভালনা। সে আমার নাবালিকা বোনকে ধর্ষণ করে জঘন্য অপরাধ করেছে, তাই আমরা তার কঠোর বিচার দাবী করছি।

    ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান জানান, বিষয়টির ব্যাপারে ছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ দিয়েছে । ঘটনা তদন্ত করার পর অপরাধীর বিরুদ্ধে আইনত ব্যবস্হা নেওয়া হবে বলে জানান তিনি ।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close