• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সালামনগরে সুন্দর হাতের লেখা প্রতিযোগীতা

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২০
দাগনভূঁঞা সংবাদদাতা

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদের আয়োজনে সুন্দর হাতের লেখা প্রতিযোগীতা রোববার (১৭ ফেব্রুয়ারি) সকালে সালামনগরে ভাষা শহীদ সালাম স্মৃতি যাদুঘর ও গ্রন্থাগারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঁঞা পৌর মেয়র ওমর ফারুক খাঁন।

ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদের সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দৈনিক অয়েজ বাংলা সম্পাদক শওকত মাহমুদ।

পরিষদের নির্বাহী সদস্য ও আয়োজক কমিটির আহ্বায়ক সাংবাদিক কাজী ইফতেখারের সঞ্চালনায় বক্তব্য রাখেন দাগনভূঁঞা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. ইমাম হাছান কচি, ডেইলি সান পত্রিকার ফেনী প্রতিনিধি প্রভাষক আব্দুল্লাহ আল-মামুন, দক্ষিণ নেয়াজপুর মকবুল আহাম্মদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিবি আয়েশা, ভাষা শহীদ সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরজাহান বেগম, হীরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক কাজী ছায়েরা খাতুন, আমিন উল্যাহ ইসলামীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা নোমান, ছিদ্দিক নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিবি রহিমা, সানরাইজ ইনস্টিটিউটের সহকারী শিক্ষক জাকের হোসেন ও দেওয়ান মোঃ ইকবাল প্রমুখ।

প্রথম থেকে ৫ম শ্রেণীর দুই গ্রুপে প্রতিযোগীতায় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। ক’ গ্রুপে ১ম হয়েছে সানরাইজ ইনস্টিটিউটের শিক্ষার্থী মিফতাহুল জান্নাত নির্ঝর, ২য় হয়েছে হীরাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল সাবিহা ইকরা, ৩য় হয়েছে ছিদ্দিক নগর প্রাথমিক বিদ্যালয়ের মেফতাহুল জান্নাত, ৪র্থ হয়েছে দক্ষিণ নেওয়াপুর প্রাথমিক বিদ্যালয়ের মোঃ ইসমাইল, ৫ম হয়েছে হীরাপুর প্রাথমিক বিদ্যালয়ের শারকিনাল ইসলাম।

খ’ গ্রুপে ১ম হয়েছে ছিদ্দিকনগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ইসরাত জাহান মুন্না, ২য় হয়েছে সানরাইজ ইনস্টিটিউটের বিবি মাহিমা আক্তার মিমি, ৩য় হয়েছে আমিন উল্যাহ ইসলামিয়া মাদ্রাসার রোকাইয়া ইসলাম, ৪র্থ হয়েছে সানরাইজ ইনস্টিটিউটের ইফরাতুল ইসলাম, ৫ম হয়েছে ভাষা শহীদ সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাহিদুল ইসলাম।


পিবিডি/এসএম

ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close