Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||

এসপি হারুনের হুশিয়ারী: অভিযান চলবে, কোন তদবির শোনা হবে না

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০১:২৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

নারায়ণগঞ্জে ভূমিদস্যু, সন্ত্রাস, চাঁদাবাজ, ঝুট সন্ত্রাস ও মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান চলছে জানিয়ে এতে কারো কোন তদবির শোনা হবে না বলে হুশিয়ারি দিয়েছেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

রবিবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) এবং ইউনিট প্রধানদের সাথে ঘরোয়া মত বিনিময়কালে পুলিশ সুপার হারুন অর রশিদ এ হুশিয়ারি দেন।

জেলা পুলিশের সদস্যদের সতর্ক করে দিয়ে তিনি আরো বলেন, জেলা পুলিশের প্রতিটি সদস্যকে পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে। অপরাধের সাথে যে-ই জড়িত থাকুক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। পুলিশ বিভাগের কোন সদস্য জড়িত থাকলেও তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

জেলার সকল এলাকার মাদক, ভূমিদস্যু, ঝুট সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিবাহ, হকারমুক্ত ফুটপাত সহ নানা বিষয় নিয়ে পুলিশ কর্মকর্তাদের সাথে আলোচনা করেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি জানান, কোন ভূমিদস্যুর স্থান নারায়ণগঞ্জ এ হবে না। নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ভূমিদস্যুদের নামের তালিকা করা হয়েছে। প্রত্যেক ভূমিদস্যুর বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে জেলা পুলিশ কাজ করছে। কোন পুলিশ সদস্য মাদকের সহিত বা অন্য কোন অপরাধের সহিত সম্পৃক্ত থাকলে তাহার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। কোন তদবির শোনা হবেনা।

পুলিশ সুপার আরো বলেন, এই নারায়ণগঞ্জ বাসিকে যানজট মুক্ত, হকার মুক্ত ফুটপাত উপহার দেওয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ নিরবচ্ছিন্ন ভাবে কাজ করে যাবে। নব-নির্বাচিত সংসদ সদ্যদের নিকট এ বিষয়ে তিনি সার্বিক সহযোগীতা কামনা করেন। এছাড়া গার্মেন্টস শিল্পে যারা নৈরাজ্য সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও হুশিয়ারি দেন তিনি। উল্লেখিত বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জেলার সব প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সুশীল সমাজ এবং সচেতন নাগরিকগণদের সকলকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান পুলিশ সুপার হারুন অর রশিদ।

পুলিশ সুপারের মুখপাত্র জেলা পুলিশের বিশেষ শাখার পরিসদর্শক মোঃ সাজ্জাদ রোমন রবিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পুলিশ সুপারের মত বিনিময়ের এ বক্তব্য গণমাধ্যম কর্মীদের অবহিত করেন।

পিবিডি/ হাসনাত

এসপি,অভিযান
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত