• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিংড়ায় ছাত্রলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে ঝাড়ু ও বৈঠা মিছিল

প্রকাশ:  ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪৭ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪৯
সিংড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের সিংড়ায় ছাত্রলীগ নেতা কামরুল সরকারের উপর হামলার প্রতিবাদ ও নৌকার বিদ্রোহী প্রার্থী সদ্য আওয়ামী লীগে যোগদানকারী বিএনপির সাবেক নেতা আদেশ আলীর বিরুদ্ধে ঝাড়ু-বৈঠা মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

বুধবার বিকেল ৫টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আ.লীগের আয়োজনে হাজারও নারী-পুরুষের ঝাড়ু ও বৈঠা মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সন্ধ্যায় নাটোর-বগুড়া মহাসড়কের বাসস্ট্যান্ডে পথ সভা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

    পথ সভায় ৮নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি নয়ন আলী মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া পৌর আ.লীগের সভাপতি ও আ.লীগ মনোনিত প্রার্থী, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আহত কামরুল সরকারের পিতা আ.লীগ নেতা আফজাল সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, শ্রমিক নেতা এসএম বাদল প্রমুখ।

    আ’লীগ মনোনিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক তার বক্তব্যে বলেন, সদ্য আ.লীগে যোগদানকারী বিএনপি নেতা আদেশ আলী একজন হাইব্রিড আওয়ামী লীগ। তার জন্য বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রচারণা করতে গিয়ে আ.লীগের কোন নেতাকর্মী মার খাবে তা মেনে নেয়া হবে না। এ বিষয়ে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দেশে ফিরে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি আশা করেন।

    উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে নাটোরের সিংড়ায় নৌকার প্রচারণা করার অপরাধে শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. কামরুল সরকারের বাম হাত ও পা ভেঙে দেয় স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মীরা।

    এ বিষয়ে সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ঘটনা জানার পরে কয়েক দফা অভিযান চালিয়ে সিংড়ার চৌগ্রাম এলাকা থেকে নাজমুল হক পলককে আটক করা হয়েছে। তবে ছাত্রলীগ নেতা কামরুলের পক্ষ থেকে এখনও থানায় কোন অভিযোগ দেয়া হয়নি।

    /পিবিডি/একে

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close