• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাকরির প্রলোভনে ৪ শিক্ষার্থীর নগ্ন ছবি ধারণ, আটক ২

প্রকাশ:  ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৫
সাতক্ষীরা প্রতিনিধি

ইউএনডিপি সংস্থায় চাকরি দেওয়ার নাম করে কলোরোয়া বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থীর নগ্ন ছবি জোরপূর্বক মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইন্টারনেট) ছেড়ে দেওয়ার অভিযোগে দুই প্রতারককে আটক করেছেন শ্যামনগর থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সকালে মুন্সিগঞ্জ বন অফিসের পাশ হতে পুলিশের উপ পরিদর্শক রাজ কুমার পাল তাদের আটক করে। আটককৃতরা হলো, কলারোয়া থানার হিজলদি গ্রামে মৃত হারেজ উদ্দীন মোল্যার ছেলে রফিকুল ইসলাম মোল্যা এবং একই এলাকার নজরুল ইসলাম গাইনের মেয়ে শ্যামলী খাতুন। এ ঘটনায় এক শিক্ষীর্থী শ্যামনগর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা করেছে।

সম্পর্কিত খবর

    মামলার বিবরণ সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম নিজেকে ইউএনডিপি সংস্থার কর্মকর্তা পরিচয় দেয়। ওই সংস্থায় মোটা অংকের বেতনে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বঙ্গবন্ধু মহিলা কলেজের ৪ শিক্ষার্থীকে একই কলেজের শিক্ষার্থী শ্যামলির মাধ্যমে ম্যানেজ করে। পরবর্তীতে বুধবার(২০ ফেব্রুয়ারি) সংস্থায় ট্রেনিং-এর নাম করে শ্যামনগর থানাধীন সুশীলন রিসোর্ট সেন্টারে নিয়ে আসে। ওই দিন সন্ধ্যা ৬ টার দিকে প্রতারক রফিকুল ওই ৪ শিক্ষার্থীকে রিসোর্ট সেন্টারে ৩০৩ নং কক্ষে আটকে রেখে জোরপূর্বক নগ্ন ছবি মোবাইলে ধারণ করে এবং ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়। পরদিন সকালে ঘটনাটি ভুক্তভোগী এক শিক্ষার্থী ও মামলার বাদী শ্যামনগর থানাকে অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রফিকুলের কাছ থেকে নগ্ন ছবিসহ একটি আইফোন জব্দ করেছে।

    রফিকুল ইসলাম বর্তমানে শিক্ষা অধিদপ্তরের ওএসডি হিসেবে কর্মরত। এর আগে তিনি কলারোয়া সরকারি কলেজের জীববিদ্যা বিভাগের শিক্ষক ছিলেন।

    শ্যামনগর থানার ওসি হাবিল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

    পিবিডি/আর-এইচ

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close