Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||

ছাত্রলীগ নেতার উপর শিবিরের হামলা

প্রকাশ:  ১৪ মার্চ ২০১৯, ১৫:৩৮ | আপডেট : ১৪ মার্চ ২০১৯, ১৬:০৭
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

সিলেটের মদন মোহন কলেজে ছাত্র শিবিরের কর্মীরা রকি দেব নামের এক ছাত্রলীগ নেতার উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১টার দিকে কলেজ ক্যাম্পাসের টিচার্স কমন রুমের সামনে তার উপর এ হামলা চালায় শিবির।

আহত রকি সিলেট মহানগরীর ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কলেজ ছাত্রলীগের নেতা। এ ঘটনায় পর থেকে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কলেজ ছাত্রলীগ নেতা রকি দেবকে কুপিয়ে আহত করে শিবিরের কয়েকজন নেতাকর্মী। আহত রকি বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শিবিরের হামলার খবর পেয়ে ক্যাম্পাসজুড়ে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ক্যাম্পাস ছাত্রলীগ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।তবে ক্যাম্পাসজুড়ে এখনো উত্তেজনা বিরাজ করছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, আহত রকির মাথায় ও হাতের আঙ্গুলে ধারালো অস্ত্রের কোপের জখম রয়েছে। বর্তমানে তাকে সিলেট মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান সানি জানান, সকালে শিবিরের কিছু কর্মী কলেজে তাদের কার্যক্রম পরিচালনা করার চেষ্টা করেছিল। তখন রকির নেতৃত্বে ছাত্রলীগের কর্মীরা তা প্রতিহত করেন। এরপরই দুপুরে শিবির কর্মীরা তার উপর অতর্কিত হামলা চালায়।

পিবিডি/আর-এইচ

সিলেট,শিবিরের হামলা,মদন মোহন কলেজ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত