• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিংড়ায় মিথ্যাচার ও প্রতারণার রাজনীতি চলবে না: শফিক

প্রকাশ:  ২৩ মার্চ ২০১৯, ১৯:৩৩
সিংড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর আ’লীগের সভাপতি ও সাবেক নির্বাচিত ভিপি শফিকুল ইসলাম শফিক বলেছেন, সিংড়ায় মিথ্যাচার, প্রতারণা ও দুর্বৃত্তায়নের রাজনীতি চলবে না।

শনিবার (২৩ মার্চ) দুপুরে ছাতারদিঘী ইউনিয়নের ভূলবাড়িয়া বাজারে জনসাধারণের সাথে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে এসব বলেন তিনি।

সম্পর্কিত খবর

    শফিকুল ইসলাম শফিক বলেন, একটি কুচক্রী মহল নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে নৌকার অফিস ও পোষ্টারে আগুন দিয়েছিল। তারা জননেত্রী শেখ হাসিনা ও নৌকাকে অপমান করতে চেয়েছিল কিন্তু সিংড়া উপজেলার মানুষ তাদের সফল হতে দেয়নি। তারা নৌকাকে বিজয় করার মধ্য দিয়ে সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে দিয়েছে। আগামীতেও এসব কুচক্রী মহলকে চিহ্নিত করে প্রতিহত করতে হবে। মানুষ এখন সচেতন হয়েছে তাদের সাথে প্রতারণা করে আর পাড় পাওয়া যাবে না।

    এসময় আরও উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নাটোর জেলা সভাপতি, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও জেলা আ’লীগের সদস্য এড. সুশান্ত কুমার ঘোষ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড. খলিলুর রহমান, স্থানীয় আ’লীগ নেতা বাবলু, হেলাল, বাবু মন্ডল, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সবুজ, সাংগঠনিক সম্পাদক আঃ হালিম, সিংড়া পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম শামি, সিংড়া গোল ই-আফরোজ কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস দুলাল প্রমুখ।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close