• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আখাউড়ায় ভাইস চেয়ারম্যানের হুমকিতে আতঙ্কিত অপর প্রার্থী

প্রকাশ:  ২৫ মার্চ ২০১৯, ১৯:০৮
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এক প্রার্থীর হুমকিতে আতঙ্কিত আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী।

সোমবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করে এ অভিযোগ করেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, ভাইস-চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূইয়ার অব্যাহত হুমকির কারণে আমি কোথাও প্রচার-প্রচারণা চালাতে পারছি না। আমি ও আমার সমর্থনকারী যেমন শঙ্কিত, তেমনি ভোটারদেরও একই প্রশ্ন, ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারব তো ?

তিনি আরও বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুরাদ হোসেন ভূইয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের জোরপূর্বক একত্রিত মিটিং করে ঘোষণা দিচ্ছেন, আমি মন্ত্রীর প্রার্থী, আমাকে পাস না করালে তোমাদের কারো মাথা থাকবে না এবং আমি নির্বাচনে না জিতলে তোমাদের সবাইকে মজা দেখাব।

গোলাম মোস্তফা বলেন, যেকোনো সময় মুরাদ হোসেন ভূইয়া ও তার বাহিনী আমাকে হত্যা কিংবা গুম করে ফেলতে পারে। আমি গরিব ও নিরীহ পরিবারের সন্তান। আমার পক্ষে টাকা-পয়সা কিংবা পেশি শক্তি ব্যবহার করে নির্বাচন করা সম্ভব নয়। এ অবস্থায় আখাউড়া উপজেলা শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সবার সহযোগিতা কামনা করছেন মোস্তফা।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার সঙ্গে উপস্থিত ছিলেন—আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, ধরখার ইউনিয়নের রুটি ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন ও আখাউড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সহ-সভাপতি শেখ সানি।

পিবিডি/আর-এইচ

ব্রাহ্মণবাড়িয়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close