• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

সম্মাননা হিসাবে যা পেলেন সাকিব,তামিম ও মুশফিক

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৫:৫১
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের হয়ে তিন ফরম্যাট মিলিয়ে মোট ১০ হাজার রান করার জন্য বিশেষ সম্মাননা পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তিন তারকা খেলোয়াড় তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং সাকিব আল হাসান। বৃহস্পতিবার(১৫ নভেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ শেষে তাদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। যদিও পুরস্কার দেয়ার সময় উপস্থিত ছিলেন না বিশ্বসেরা অলরাউন্ডার টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে দেশের হয়ে ১০ হাজারি ক্লাবে প্রবেশ করা তিন ক্রিকেটারকে পুরস্কার হিসেবে দেওয়া হয় স্বর্ণ খচিত ক্রেস্ট এবং বিশেষ ব্লেজার। যাতে লেখা ছিল (10k Club Members)। ১০ হাজারি ক্লাবে প্রবেশ করা ক্রিকেটারদের নিয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন,তিনজনই ১০ হাজারের কাছাকাছি ছিল। মুশফিকেরটা এবার হয়েছে। তারা তিনজন আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আগে থেকেই তাদের এই অর্জনকে একসঙ্গে আমরা সম্মান জানাতে চেয়েছিলাম।

বাংলাদেশের হয়ে তিন ফরম্যাট মিলিয়ে মোট ১১ হাজার ৯৪১ রান নিয়ে সবার উপরে আছেন তামিম ইকবাল। ১০ হাজার ৫৪২ রান নিয়ে তালিকায় দুইয়ে আছেন সাকিব আল হাসান। আর মুশফিকুর রহিম আছেন তিনে। তার রান সংখ্যা ১০ হাজার ৩১৩ রান।

/এস কে

apps